WATCH | Rohan Bopanna: টেনিস তারকার স্ত্রীর রূপে বেসামাল মহিলা অনুরাগী! তারপরের ঘটনাই নেটদুনিয়ায় ভাইরাল

Rohan Bopanna's response goes viral after a fan calls his wife most beautiful: অস্ট্রেলিয়ান ওপেনের ফাইনালে গ্য়ালারিতে ছিলেন রোহন বোপান্নার স্ত্রী সুপ্রিয়া আনায়া। বোপান্নার স্ত্রীকে দেখেই বেসামাল হয়েছেন এক অনুরাগী। আর এরপরের ঘটনাই নেটদুনিয়ায় ভাইরাল হয়ে যায়।

Updated By: Jan 29, 2023, 02:42 PM IST
WATCH | Rohan Bopanna: টেনিস তারকার স্ত্রীর রূপে বেসামাল মহিলা অনুরাগী! তারপরের ঘটনাই নেটদুনিয়ায় ভাইরাল
বোপান্নার স্ত্রীকে দেখে মোহিত এক মহিলা অনুরাগী!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভারতের টেনিস নক্ষত্র রোহন বোপান্না (Rohan Bopanna)। চলতি অস্ট্রেলিয়ান ওপেনে (Australian Open 2023) তিনি সানিয়া মির্জার (Sania Mirza) সঙ্গে জুটি বেঁধে খেলেছিলেন। কিন্তু গত শুক্রবার মিক্সড ডাবলসের ফাইনালে উঠেই হৃদয় ভাঙে সানিয়া-রোহনের। ৬-৭, ২-৬ ব্যবধানে তাঁরা হারেন ব্রাজিলিয়ান জুটি লুসিয়া স্টেফানি (Luisa Stefani) ও রাফায়েল ম্যাটোসের (Rafael Matos) কাছে। এই ম্যাচ দেখতে রড লেভার এরিনায় হাজির ছিল সানিয়ার ছেলে ইজহান মির্জা মালিক (Izhaan Mirza Malik)। ছিলেন বোপান্নার স্ত্রী সুপ্রিয়া আনায়া (Supriya Annaiah) ও তাঁর সন্তানরা।

আরও পড়ুন:  Sania Mirza, Australian Open 2023: বিদায়ী ম্যাচে রানার্স, ছেলে ইজহানের সামনেই কেঁদে ফেললেন সানিয়া, ভাইরাল ভিডিয়ো

ঘটনা চক্রে গ্যালারিতে সুপ্রিয়াকে দেখে থ হয়ে যান এক মহিলা ফ্যান। টেনিস তারকার স্ত্রীর রূপে বেসামাল অনুরাগী রোব স্পিয়ের রোহনকে ট্যাগ করে ট্যুইটারে লেখেন, 'বোপান্নার স্ত্রীই কি আমার দেখা সবচেয়ে সুন্দরী মহিলা?' এরপর রোহনের উত্তর ভাইরাল হয়ে যায়। তিনি রোবের ট্যুইট তুলে লেখেন,'হ্যাঁ আমি একমত'। এই ট্যুইটারের স্ক্রিনশটই এখন ঘুরছে সোশ্যাল মিডিয়ায়। অস্ট্রেলিয়ান ওপেনে ৩৬ বছরের সানিয়া এর আগে ২০০৯ সালে মিক্সড ডাবলস জিতেছিলেন। সেবার তাঁর পার্টনার ছিলেন মহেশ ভূপতি। সেটিই ছিল তাঁর প্রথম বড় ট্রফি। এরপর ২০১৬ সালে ডাবলসে চ্যাম্পিয়ন হন। তিনটি মিক্সড ডাবলস এবং তিনটি ডাবলস খেতাব রয়েছে সানিয়ার। এটিই তাঁর শেষ গ্র্যান্ড স্ল্যাম ছিল। তবে শেষরক্ষা হয়নি। কেঁদে বিদায় নিয়েছেন ভারতের টেনিস সুন্দরী। ৪২ বছরের বোপান্না এর আগে ২০১৭ সালে ফরাসি ওপেন জিতেছিলেন। এটিই এখনও পর্যন্ত তাঁর একমাত্র গ্র্যান্ড স্ল্যাম। অস্ট্রেলিয়ান ওপেন জিততে পারলে কেরিয়ারের দ্বিতীয় গ্র্যান্ড স্ল্যাম জেতা হত তাঁর।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.