Rohit Sharma, WATCH: 'কী হয়েছে তোর? দৌড়চ্ছিস না কেন!' ভাইরাল ক্যাপ্টেনের বকুনির ভিডিও

চাহালের ওপর মেজাজ হারালেন রোহিত! দিলেন ধমক।

Updated By: Feb 10, 2022, 12:25 PM IST
Rohit Sharma, WATCH: 'কী হয়েছে তোর? দৌড়চ্ছিস না কেন!' ভাইরাল ক্যাপ্টেনের বকুনির ভিডিও

নিজস্ব প্রতিবেদন: ওয়েস্ট ইন্ডিজকে প্রথম একদিনের ম্যাচে হেলায় হারানোর পর, দ্বিতীয় একদিনের ম্যাচেও রোহিত শর্মার (Rohit Sharma) দল অবলীলায় হারিয়েছে। আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে ৪৪ রানে ম্যাচ জিতেছে ভারত। এক ম্যাচ হাতে রেখেই সিরিজ পকেটে পুরে নিয়েছে ইন্ডিয়া। 

ভারতের ২৩৭ রান তাড়া করতে নেমে ক্যারিবিয়ানরা রীতিমতো হিমশিম খেয়েছে। তবে নবম উইকেটে ওডিয়ান স্মিথ ও আলজারি জোসেফের পার্টনারশিপ জমে গিয়েছিল। যেটা ভাঙতে রোহিত অফ-স্পিনার ওয়াশিংটন সুন্দরকে আক্রমণে ফিরিয়ে আনেন ম্যাচের ৪৫ নম্বর ওভারে। সুন্দর যাতে উইকেট তুলে নিতে পারেন, সেজন্য ফিল্ডিং সাজাচ্ছিলেন রোহিত। আর ঠিক সেই সময় স্পিনার যুজবেন্দ্র চাহালের স্লথ গতি রোহিতের মেজাজ হারানোর কারণ হয়ে ওঠে। 

আরও পড়ুন: India vs West Indies: Prasidh Krishna ভাবতেও পারছেন না এমনটা বলবেন Rohit Sharma!

চাহালকে কী রীতমতো মাঠেই বকাঝকা করলেন ক্যাপ্টেন। রোহিত বলেন, "কী হয়েছে তোর? দৌড়চ্ছিস না কেন! যা, ও দিকে যা।" স্টাম্প মাইকে সেই কথোপকথন ধরা পড়ে। ম্যাচের পর রোহিতের প্রতিক্রিয়াও ভাইরাল হয়ে যায়। ভিডিও ঝড়ের বেগে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। এই ম্যাচে চাহাল নির্দিষ্ট কোটার বল করে ৪৫ রান দিয়ে তুলে নেন এক উইকেট। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে প্রথম ওয়ানডে ম্যাচে একাই ম্যাচের রং বদলে দেন চাহাল। চাহাল ১০ ওভারে ৪৯ রান দিয়ে তুলে নিয়েছিলেন ৪ উইকেট। চাহাল হন ম্যাচের সেরাও। ম্য়াচের পর বিসিসিআই টিভির জন্য চাহালের সাক্ষাৎকার নিয়েছিলেন রোহিত। চাহাল জানিয়ে ছিলেন যে, রোহিতের জন্যই তিনি সফল হয়েছেন। কারণ রোহিতই তাঁকে বুঝিয়েছেন যে, বারবার গুগলির প্রয়োগ করতে। যা চাহাল করা বন্ধ করে দিয়েছিলেন। গুগলি ফেরাতেই উইকেটের দেখা পেলেন তিনি।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App 

.