Watch | Spider Cam | IND vs PAK: ভারতের বিরাট ক্ষতি করে দিল ক্যামেরা! ক্ষোভে ফেটে পড়লেন হার্দিক-রোহিত

প্রযুক্তির জন্যই মেলবোর্নে ভারতের বিরাট ক্ষতি হয়ে গেল। নাহলে পাকিস্তান আরও অনেক আগেই শেষ হয়ে যেত। অবধারিত উইকেট কেড়ে নিল ঝুলন্ত ক্যামেরা।

Updated By: Oct 23, 2022, 07:53 PM IST
Watch | Spider Cam | IND vs PAK: ভারতের বিরাট ক্ষতি করে দিল ক্যামেরা! ক্ষোভে ফেটে পড়লেন হার্দিক-রোহিত
এই ঘটনা মানতে পারেননি রোহিত-হার্দিক

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: পাকিস্তানের বিরুদ্ধে রুদ্ধশ্বাস মহাযুদ্ধ জিতেছে ভারত (India vs Pakistan)। রবিবাসরীয় মেলবোর্ন দেখেছে সুপার সানডে। 'মাদার অফ অল ব্যাটল'-এর শেষ ওভারের রোমহর্ষক ম্যাচ চার উইকেটে ছিনিয়ে নেয় ভারত! রোহিত শর্মা (Rohit Sharma) বনাম বাবর আজমের (Babar Azam) হেভিওয়েট ডুয়েলের জন্য মুখিয়ে ছিল গোটা বিশ্ব। ঘটনাবহুল ম্যাচে একাধিক ঘটনা ঘটেছে ঠিকই। তবে একটি ঘটনা ভারতের বড় ক্ষতি করে দিয়েছে। মাঠের ঝুলন্ত স্পাইডার ক্যাম (Spider Cam) এদিন ভারতকে অবধারিত উইকেট পেতে দেয়নি! ঘটনায় মাঠেই মেজাজ হারান রোহিত ও হার্দিক পাণ্ডিয়া (Hardik Pandya)। অনফিল্ড আম্পায়ারের সঙ্গে উত্তপ্ত বাদানুবাদে জড়িয়ে পড়েন দুই ক্রিকেটার।

আরও পড়ুন: IND vs PAK, ICC T20 World Cup 2022: আগ্রাসী বিরাটের চোখে জল, অন্য কোহলিকে দেখল ক্রিকেট দুনিয়া

আরও পড়ুনIND vs PAK, ICC T20 World Cup 2022: চিরপ্রতিদ্বন্দ্বীকে হারাতেই বিরাটকে কাঁধে তুলে নিলেন রোহিত, কী বললেন অধিনায়ক? ভিডিয়ো ভাইরাল
 

ঠিক কী হয়েছিল এদিন?

পাকিস্তানের ইনিংসের ১৫ নম্বর ওভারের ঘটনা। শান মাসুদ অশ্বিনের তৃতীয় বল সোজা ওপরে তুলে দিয়েছিলেন। এক্সট্রা কভার বা কভের পয়েন্টে দাঁড়ানো যে কোনও ফিল্ডারের হাতে এটা লোপ্পা ক্যাচ হিসাবে জমা পড়ে যেত। কিন্তু ব্যাটারের মাথার ওপরে থাকা স্পাইডার ক্যামে বলটি ধাক্কা লাগায় কভার অঞ্চলে দাঁড়ানো পাণ্ডিয়া বুঝতেই পারেননি যে, বলটি গেল কোথায়! রোহিত-হার্দিক সঙ্গে সঙ্গে এই ক্যামেরা সরানোর নির্দেশ দেন। আম্পায়ার রড টাকার এসে পরিস্থিতি সামাল দেন। তৃতীয় আম্পায়ারের সঙ্গে আলোচনা করে তিনি এটি ডেড বল হিসাবে ঘোষণা করেন। তিনিও বলেন যে, সরানো হোক এই ক্যামেরা। তিনে ব্যাট করতে নামা মাসুদ শেষ পর্যন্ত ৪২ বলে ৫২ রানে অপরাজিত থাকেন ক্রিজে। পাকিস্তান ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৫৯ রান তোলে। ঘটনার ভিডিয়ো রইল প্রতিবেদনের সঙ্গে। 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)     

.