KL Rahul | BGT 2023: লাগাতার ব্যর্থ রাহুল, এরপরেও কি তিনি দলে? বিরাট আপডেট দিলেন রোহিত

Rohit Sharma Hints At Extended Run For KL Rahul: নাগপুরের পর দিল্লিতেও দুরন্ত মেজাজে টেস্ট জিতল ভারত। বর্ডার-গাভাসকর ট্রফিতে ২-০ এগিয়ে গেল রোহিত অ্যান্ড কোং। তবে রানের খরা অব্যাহত কেএল রাহুলের। ম্যাচের পর রোহিত জানিয়ে দিলেন যে, দল কী ভাবছে রাহুলকে নিয়ে।  

Updated By: Feb 19, 2023, 05:20 PM IST
KL Rahul | BGT 2023: লাগাতার ব্যর্থ রাহুল, এরপরেও কি তিনি দলে? বিরাট আপডেট দিলেন রোহিত
রোহিত বলে দিলেন বড় কথা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কেএল রাহুল (KL Rahul) আর কবে রান করবেন! তাঁর ফর্ম নিয়ে রীতিমতো বিরক্ত ক্রিকেটপ্রেমীরা। রাহুল ভুলেই গিয়েছেন রান কী জিনিস! ভারতীয় দলের তারকা ওপেনার ও অফফর্ম এখন এক সরণিতে। চলতি বর্ডার-গাভাসকর ট্রফির (Border-Gavaskar Trophy) প্রথম টেস্টে রাহুল করেছিলেন মাত্র ২০ রান। নাগপুরের ছবি দিল্লিতেও একই রইল। রাহুল ৪১ বলে মাত্র ১৭ রান করে ফিরে গিয়েছিলেন প্রথম ইনিংসে। রবিবার অর্থাৎ আজ দ্বিতীয় ইনিংসেও রাহুল ফের ব্য়র্থ হন। ৩ বলে মাত্র ১ রান করে ফিরে যান তিনমি। ২০২১ সালে রাহুল শেষবার টেস্টে সেঞ্চুরি করেছিলেন দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে, গতবছর এই প্রতিপক্ষের বিরুদ্ধেই রাহুলের শেষ টেস্ট হাফ-সেঞ্চুরি। দিল্লিতে সাংবাদিক বৈঠকে রাহুলের ভবিষ্যৎ নিয়ে বড় আপডেট দিয়ে দিলেন রোহিত শর্মা (Rohit Sharma)।

আরও পড়ুনRahul Dravid | BGT 2023: 'যখন বলে, সবাই শোনে, আগলে রাখে সাজঘর'! কার অবদানে মোহিত কোচ?

এদিন সাংবাদাকিদের রোহিত বলেন, 'রাহুলের ব্যাটিং নিয়ে প্রচুর কথাবার্তা হচ্ছে। আমরা টিম ম্যানেজমেন্ট হিসেবে সবসময় একজন ক্রিকেটারের সম্ভাবনা দেখি। শুধু কেএল বলেই নয়। অতীতেও একাধিক ক্রিকেটারের বিষয়ে এই কথা হয়েছে। কেএলের মতো সম্ভাবনাময় ক্রিকেটার আরও সময় পাবে। বিশেষত লর্ডসের ভিজে পিচে ওর ব্যাটিং ভুললে চলবে না। সেঞ্চুরিয়নেও জয়ের কথা বলতে হবে। দু'বারই ভারত জেতে। রাহুলকে নিয়ে অনেক কথাই হচ্ছে। আমাদের তরফে একটি বিষয় পরিষ্কার যে, আমরা চাই ও মাঠে নেমে খেলুক। ওর সেরাটা দিক। ও বছরের পর বছর সেটাই করে এসেছে। এরকম পিচে খেলার সময়ে রান করার রাস্তা খুঁজে নিতে হয়। প্রতিটি মানুষ দলে আলাদা, তাঁরা ভিন পথই খুঁজে নেবে রান করার জন্য। আমরা একজনের ওপর তাকাচ্ছি না। গোটা দল নিয়েই ভাবছি। আমাদের জন্য এটি গুরুত্বপূর্ণ সিরিজ। কেএলকে নিয়ে এটাই আমাদের ভাবনা।' আগামী পয়লা মার্চ থেকে ইন্দোরের হোলকার স্টেডিয়ামে শুরু ভারত-অস্ট্রেলিয়া তৃতীয় টেস্ট। সিরিজের চতুর্থ তথা টেস্ট ৯ মার্চ থেকে শুরু আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে।
 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.