Rohit Sharma | T20 World Cup: 'আমরা এখানে...'! অদেখা গথামে পিচের প্রথম প্রতীতি কেমন? ফের ভারত-বাংলাদেশ

Rohit Sharma On New York pitch : রোহিত জানালেন নিউ ইয়র্কের পিচ ও মাঠ দেখে তিনি কী বুঝলেন! আইসিসি-কে শেয়ার করলেন পিচের প্রথম প্রতীতি   

Updated By: May 31, 2024, 05:53 PM IST
Rohit Sharma | T20 World Cup: 'আমরা এখানে...'! অদেখা গথামে পিচের প্রথম প্রতীতি কেমন? ফের ভারত-বাংলাদেশ
অনুশীলনে রোহিত-দ্রাবিড়

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিশ্বকাপের জ্বরে কাঁপছে বাইশ গজ। এবার কুড়ি ওভারের মহাযজ্ঞ (T20 World Cup)। আগামিকাল অর্থাৎ ১ জুন থেকে ২৯ জুন পর্যন্ত আমেরিকা ও ওয়েস্ট ইন্ডিজে কাপযুদ্ধ চলবে। যুগ্ম ভাবে এই দুই দেশ আয়োজন করছে টি-২০ বিশ্বকাপ। মহাসংগ্রামের মৌতাত এখন। রোহিত শর্মার অ্য়ান্ড কোং অনুশীলনও সেরে ফেলেছেন। আগামী ৫ জুন আয়ারল্য়ান্ডের বিরুদ্ধে নিউ ইয়র্কে ভারতের বিশ্বকাপ অভিযান শুরু হচ্ছে। তবে রাত পোহালে রোহিতরা কাপযুদ্ধের কার্যত বোধনে নামছেন। ফের মুখোমুখি ভারত-বাংলাদেশ। জুনের পয়লায়, রোহিত অ্যান্ড কোং ওয়ার্ম-আপ ম্য়াচ খেলবে নাজমুল হোসেইন শান্তর বাংলাদেশের বিরুদ্ধে। 

আরও পড়ুন: সুপার এইটেই আসল খেলা! ভারতের প্রতিপক্ষ হবে কারা? অপেক্ষায় পরপর অগ্নিপরীক্ষা

নিউ ইয়র্ক শহরের একাধিক নাম রয়েছে। তার মধ্য়ে অন্য়তম গথাম। দেখতে গেলে রাগবি ও বাস্কেটবলের দেশে ক্রিকেট একদমই নতুন একটা খেলা। রোহিতরাও আগে এই শহরে খেলেননি। আইসিসি-কে দেওয়া সাক্ষাৎকারে রোহিত কথা বলেছেন এই অদেখা পিচ নিয়ে। তাঁর বক্তব্য়, 'আমাদের টুর্নামেন্ট প্রকৃত ভাবে শুরু হওয়ার আগে, ভালো করে এখানকার আবহাওয়া বুঝতে হবে। এটা সবচেয়ে গুরুত্বপূর্ণ। তার পুরো সদ্ব্যবহার করতে হবে। কারণ আমরা এখানে আগে আসেনি। ৫ জুন আমাদের প্রথম ম্য়াচ। মাঠ এবং পিচ বুঝে নিয়ে ছন্দটা ধরতে হবে। এসবই, আর কী।'

নাসাউ কাউন্টি নিউ ইয়র্কের ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে হবে খেলা। অস্থায়ী স্ট্য়ান্ড নিয়ে মোট ৩৪ হাজার দর্শক একসঙ্গে বসে খেলা দেখতে পারেন। রোহিত কিন্তু মাঠ দেখে বেজায় খুশি হয়েছেন। তিনি বলেন,'বেশ খোলা মাঠ। আমার তো প্রথম ম্য়াচ খেলার জন্য় তর সইছে না। মাঠ দেখে মনে হয়েছে বেশ ভালোই লোক ধরবে। আশা করি ভালো খেলা হবে। নিউ ইয়র্কের মানুষ বিশ্বকাপ দেখতে খুবই আগ্রহী হবেন। কারণ বিশ্বকাপ এখানে প্রথমবার হচ্ছে। আমি নিশ্চিত যে, বিভিন্ন দেশের ফ্য়ানরা এই টুর্নামেন্টের দিকে তাকিয়ে রয়েছেন। অবশ্য়ই প্লেয়াররাও মাঠে নামতে মরিয়া।' দেখা যাক ভারত এবার কাপযুদ্ধে কী করতে পারে।

আরও পড়ুন: ১৫০ মিলিয়ন ডলারের মালিক! প্রচুর টাকার প্রস্তাবেও তখন টলেননি, সচিন শুধু বাবাকে...

 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.