WATCH | Rohit Sharma | Hardik Pandya: ধারবাকি রাখলেন না 'মুম্বইয়ের রাজা'! মাঠেই সুদসমেত ফেরালেন হার্দিককে

Rohit Sharma directs Hardik Pandya to to the boundary: রোহিত শর্মা এবার নির্দেশ দিলেন হার্দিককে! জমে গেল খেলা। নেটপাড়া বলছে 'সিনেমা চলছে...'

Updated By: Mar 28, 2024, 04:28 PM IST
WATCH | Rohit Sharma | Hardik Pandya: ধারবাকি রাখলেন না 'মুম্বইয়ের রাজা'! মাঠেই সুদসমেত ফেরালেন হার্দিককে
রোহিত ফিরিয়ে দিলেন হার্দিককে!

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: নিজামের শহর হায়দরাবাদের উপলে রয়েছে শহরের সেরা ক্রিকেট স্টেডিয়াম- রাজীব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়াম (Rajiv Gandhi International Stadium, Uppal, Hyderabad) এই ভেন্যু হয়ে গেল ঐতিহাসিক। কুড়ি ওভারের ক্রিকেট ও আইপিল যতদিন থাকবে, ততদিন এই মাঠের নাম থাকবে। গত বুধবার এই মাঠে চলতি আইপিএলের (IPL 2024) অষ্টম ম্য়াচে মুখোমুখি হয়েছিল সানরাইজার্স হায়দরাবাদ ও মুম্বই ইন্ডিয়ান্স (SRH vs MI, IPL 2024)। হায়দরাবাদ ৩১ রানে মুম্বইকে হারিয়েছে। ম্য়াচে এমন একটা ঘটনা ঘটেছে, যার ক্লিপ ভাইরাল হয়ে গিয়েছে সোশ্য়াল মিডিয়ায়। ঘটনায় জড়িয়ে দু'টি নাম। একজন রোহিত শর্মা ও অন্য়জন হার্দিক পাণ্ডিয়া (Rohit Sharma And Hardik Pandya)। 

আরও পড়ুন: Preity Zinta: মালকিনই দিয়েছেন চরম সুখ! আজীবন কৃতজ্ঞ ইংরেজ নক্ষত্র, ভোলেননি রঙিন সময়

হায়দরাবাদের ইনিংস চলাকালীন দেখা যায় যে, রোহিত ফিল্ডিং প্লেসমেন্ট নিয়ে নির্দেশ দিচ্ছেন মাঠে, তা মেনে নিয়ে হার্দিক ছুটে যান বাউন্ডারি লাইনে। এখন প্রশ্ন এই ঘটনা ভাইরাল হওয়ার মতো কী আছে! এতো খুব স্বাভাবিক ব্য়াপার! তবে ঘটনাচক্রে কিছু উপাদান তো রয়েছেই। রোহিত আর অধিনায়ক নন, তাঁর জুতোয় পা গলিয়েছেন হার্দিক। মুম্বই প্রথম ম্য়াচ খেলেছিল গুজরাত টাইটান্সের বিরুদ্ধে। সেই ম্য়াচে চিত্রটা ছিল একেবারে বিপরীত। হার্দিক রোহিতকে নির্দেশ দিয়েছিলেন বাউন্ডারিতে গিয়ে ফিল্ডিং করার জন্য়। রোহিত সাধারণত স্লিপেই থাকেন। হার্দিক অত্য়ন্ত ঔদ্ধত্য়পূর্ণ ভাবে রোহিতকে ফিল্ডিংয়ের দিকনির্ণয় করে দিয়েছিলেন। এই ঘটনা দেখার পর সোশ্য়াল মিডিয়ায় আগুন জ্বলে গিয়েছিল। সকলের একটাই বক্তব্য় ছিল, হার্দিকের কী করে আস্পর্ধা হয় এভাবে রোহিতকে বলার। তবে 'মুম্বইয়ের রাজা'  ধারবাকি রাখলেন না। মাঠেই সুদ সমেত ফেরালেন অধিনায়ককে। এই দৃশ্য় দেখে নেটপাড়ায় ঝড় উঠে গিয়েছে। 

ভারতীয় দলের ক্রিকেটারদের যেখানে ভক্তরা মাথায় তুলে রাখেন, সেখানে হার্দিকই একমাত্র চরিত্র, যাকে সুযোগ পেলেই অনুরাগীরা তেড়ে গালি দিচ্ছেন। ভক্তদের একাংশের মধ্য়ে হার্দিককে নিয়ে তীব্র ক্ষোভ জন্ম নিয়েছে। তার নেপথ্য়ে একটাই কারণ। যা রীতিমতো জোরাল এবং আবেগি! কী সেই কারণ? মুম্বই ইন্ডিয়ান্স তাঁদের পাঁচবারের আইপিএল চ্য়াম্পিয়ন ক্য়াপ্টেন রোহিত শর্মাকে সরিয়ে হার্দিককে অধিনায়ক করেছে! যা কিছুতেই মেনে নিতে পারছেন না হাজার হাজার সমর্থক। কারণ রোহিতের সঙ্গে হার্দিকের কোনও তুলনাই চলে না। রোহিতের নেতৃত্বে ভারত অপরাজিত হয়ে বিশ্বকাপ ফাইনাল খেলেছে। রোহিতকে মুম্বইয়ের ফ্য়ানরা রাজার মতো সম্মান করেন। সেখানে হার্দিক! তাঁদের হজম করতে বেশ কষ্ট হচ্ছে। যার প্রভাব পড়ছে সব ম্য়াচেই।

আরও পড়ুন: WATCH | Virat Kohli: কোহলিকে পিচে আলিঙ্গনের ভয়ংকর পরিণাম, ভক্তকে ফেলে পেটালেন নিরাপত্তারক্ষীরা!

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.