WATCH | Virat Kohli: কোহলিকে পিচে আলিঙ্গনের ভয়ংকর পরিণাম, ভক্তকে ফেলে পেটালেন নিরাপত্তারক্ষীরা!

Virat Kohlis fan thrashed after invading pitch says video: বিরাট কোহলিকে আলিঙ্গনের এমন পরিণাম হবে বুঝতে পারেননি ফ্য়ান। দেখুন কী ঘটল বিরাটকে জড়িয়ে।

Updated By: Mar 27, 2024, 03:08 PM IST
WATCH | Virat Kohli: কোহলিকে পিচে আলিঙ্গনের ভয়ংকর পরিণাম, ভক্তকে ফেলে পেটালেন নিরাপত্তারক্ষীরা!
কোহলির ফ্য়ানের সঙ্গে অনভিপ্রেত ঘটনা!

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: 'পিচ ইনভেডর'! অর্থাৎ পিচে ঢুকে পড়া অনুপ্রেবশকারী। 'পিচ ইনভেডর' বা 'পিচ ইনভেশন'-এর মতো শব্দবন্ধের সঙ্গে ভারতীয় ক্রিকেট ফ্য়ানরা ভীষণ ভাবে ওয়াকিবহাল। বছরের পর বছর, আইপিএল হোক বা আন্তর্জাতিক ক্রিকেট, প্রিয় ক্রিকেটারকে স্পর্শ করার জন্য় পিচের মধ্য়ে ঢুকে পড়েন ভক্তরা! সচিন তেন্ডলুকরের (Sachin Tendulkar) পর ভারতীয় ক্রিকেটের সবচেয়ে বড় আইকন বিরাট কোহলি (Virat Kohli)। তিনি তাঁর কেরিয়ারে বহুবার এই আক্রমণের সম্মুখীন হয়েছেন। যা একেবারেই তাঁর কাছে আর নতুন নয়। ম্যাচের মাঝে নিরাপত্তার সব বেড়াজাল টপকে বাইশ গজে কিছু ফ্য়ানের চলে আসা আজও থামানো যায়নি। সম্প্রতি ফের একবার এহেন ঘটনার শিকার হলেন বিরাট। তবে কোহলিকে পিচে আলিঙ্গনের ভয়ংকর পরিণাম পেলেন ফ্য়ান। তাঁর যা পরিণতি হল তা দেখে মানবিকতা শব্দটিই ভ্য়ানিশ হয়ে গেল। 

আরও পড়ুন: WATCH | MS Dhoni: ৪২-এর ধোনি! বাজ পাখির মতো ছোঁ মেরে ক্যাচ, রায়না লিখলেন Tiger Abhi Zinda Hai

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

চলতি আইপিএলের প্রথম ম্য়াচে চেন্নাই সুপার কিংসের কাছে হেরেই অভিযান শুরু করেছিল রয়্য়াল চ্য়ালেঞ্জার্স বেঙ্গালুরু। তবে দ্বিতীয় ম্য়াচেই আরসিবি ঘুরে দাঁড়িয়েছে। গত সোমবার, ঘরের মাঠ এম চিন্নাস্বামী স্টেডিয়ামে আরসিবি পঞ্জাব কিংসকে চার উইকেটে হারিয়ে জয়ের মুখ দেখেছে। চেন্নাইয়ের বিরুদ্ধে বিরাট ২০ বলে ২১ রান করে আউট হয়ে গিয়েছিলেন, কিন্তু পঞ্জাবের বিরুদ্ধে সেই চেনা বিরাটকেই দেখল আইপিএল। পঞ্জাব টস হেরে প্রথমে ব্য়াট করে ছয় উইকেটে ১৭৬ রান তুলেছিল। রান তাড়া করতে নেমেছিলেন বিরাট ও অধিনায়ক ফাফ দু প্লেসিস। ফাফ মাত্র তিন রান করে ফিরে যান। বিরাট বুঝিয়ে দেন যে, কেন তাঁর নামের সঙ্গে জুড়ে দেওয়া হয়েছে 'চেজমাস্টার'। ৭৬ মিনিট ক্রিজে থেকে বিরাট ৪৯ বলে ঝোড়ো ৭৭ রানের ইনিংস খেলেন। ১৫৭. ১৪-এর স্ট্রাইক রেটে ব্য়াট করেন বিরাট। হাঁকান ১১টি চার ও জোড়া ছক্কা। 

কোহলি যখন ব্য়াট করছিলেন, ঠিক তখনই এক ফ্য়ান পিচে চলে এসে তাঁকে জড়িয়ে ধরেন। এরপর জোড়া নিরাপত্তারক্ষী এসে সেই ফ্য়ানকে বার করে দেন মাঠ থেকে। তারপর সেই ফ্য়ানকে, মাঠের পিছন দিকে, অন্ধকার জায়গায় নিয়ে গিয়ে, কালো পোশাক পরা বাউন্সাররা বেধড়ক মারেন। ঘুষি থেকে লাথি কোনও কিছুই বাদ রাখা হয়নি। এরপর ফ্য়ানটি হাতজোড় করে ক্ষমা চেয়ে নেন। তারপর তাঁকে ছেড়ে দেওয়া হয়। অমানবিকতার চূড়ান্ত নিদর্শনে থ হয়ে গিয়েছেন নেটাগরিকরা। এই প্রতিবেদনে সেই ভিডিয়ো জুড়ে দেওয়া হল। (ভিডিয়োটির সত্য়তা জি ২৪ ঘণ্টা ডিজিটাল যাচাই করে দেখেনি)

আরও পড়ুন: WATCH | Virat Kohli | IPL 2024: মাঠেই বিরাটের ভিডিয়ো কল, ওপারে একাধিক বিশেষ মানুষ! আবেগি ভিডিয়ো ভাঙল ইন্টারনেট

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.