WATCH | Rohit Sharma | IPL 2025: মুম্বই ছাড়ছেন রোহিত! এবার পরনে এই জার্সি, ইউটিউবে বিস্ফোরক ভিডিয়ো

Rohit Sharma To Leave Mumbai Indians And LSG Dreaming Of Signing Him: নীতা আম্বানির ঘর ভাঙছে...রোহিতের জন্য তৈরি সঞ্জীব গোয়েঙ্কার ফ্র্যাঞ্চাইজি! শুরু ভয়ংকর খেলা...  

Updated By: Apr 10, 2024, 08:11 PM IST
WATCH | Rohit Sharma | IPL 2025: মুম্বই ছাড়ছেন রোহিত! এবার পরনে এই জার্সি, ইউটিউবে বিস্ফোরক ভিডিয়ো
রোহিত যাচ্ছেন লখনউ!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রোহিত শর্মা (Rohit Sharma) নামটাই যথেষ্ট, সাদা বলের ক্রিকেটে সর্বকালের সেরা ব্য়াটারদের একজন তিনি। ভারতীয় দলের তিন ফরম্য়াটে অধিনায়ক। আর আইপিএলের (IPL) কথা যদি বলা হয়, তাহলে কিংবদন্তি এমএস ধোনির (MS Dhoni) সঙ্গেই তাঁর নাম উচ্চারিত হবে। কারণ দু'জনেই পাঁচবারের ট্রফি জয়ী অধিনায়ক। আর এহেন রোহিতকে সপ্তদশ আইপিএলের (IPL 2024) আগে মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians) ম্য়ানেজমেন্ট অধিনায়কত্ব থেকে সরিয়ে দেয়। তার বদলে গুরুদায়িত্ব তুলে দেওয়া হয়েছে হার্দিক পাণ্ডিয়ার (Hardik Pandya) হাতে। 

আরও পড়ুন: নীতার ঘর ভাঙতে মরিয়া কাব্য, রোহিতের জন্য রাখা ব্ল্যাংক চেক! শুরু ভয়ংকর খেলা...

এই মুহূর্তে মুম্বইয়ের অন্দরমহলে ঠিক একটাই খবর। রোহিত নাকি মোটেই খুশি নন তাঁর অধিনায়কত্ব কেড়ে নেওয়ার সিদ্ধান্তে। মনে করা হচ্ছে সব ঠিক থাকলে চলতি আইপিএল মরসুম শেষ হলেই নীতা আম্বানির সংসার ছাড়ছেন রোহিত। আগামী বছর রয়েছে আইপিএলের মেগা নিলাম। সেখানেই নিজের নাম তুলতে চলেছেন 'হিটম্য়ান'! রোহিতকে নেওয়ার কোনও সুযোগই হাতছাড়া করতে চাইবে না একাধিক ফ্র্যাঞ্চাইজি। রোহিতের জন্য় টর্নেডো উঠবে নিলামে। তা এখনই বলে দেওয়া যায়। আগেই জানা গিয়েছিল যে, রোহিতকে নিতে মরিয়া সানরাইজার্স হায়দরাবাদ। এবার জানা যাচ্ছে যে লখনউ সুপার জায়েন্টস স্বপ্ন দেখছে রোহিতের জন্য়। আর এসবেরই প্রমাণ জ্বলজ্বল করছে ইউটিউবে। 

লখনউ কোচ জাস্টিন ল্য়াঙ্গারের সঙ্গে খোলামেলা আড্ডা দিয়েছেন অভিনেতা শুভম গৌড়। সেই ভিডিয়ো পোস্ট করেছে এলএসজি। সেখানে গৌড় প্রাক্তন অজি কোচকে জিজ্ঞাসা করেন যে, লখনউ দলে তিনি কাকে চাইবেন? ল্য়াঙ্গার বলনে, 'একজনকে আমি দলে চাই, তাই তো? আমি যদি কাউকে নিতে পারি...তুমিই বলো...'এরপর গৌড় বলেন, 'দেখতে গেলে আমাদের অধিকাংশ জায়গাই কভার করা হয়ে গিয়েছে। আপনার কি মনে হয় যে, আমরা রোহিত শর্মাকে নিতে পারি?' যা শুনে ল্য়াঙ্গার হাসিতে ফেটে পড়েন। এরপর তিনি বলনে, 'রোহিত শর্মা? হাহাহা...! ওকে আমরা মুম্বই থেকে পাব? তাহলে দর কষাকষি তোমাকেই করতে হবে।' এখন দেখার রোহিত কী করেন এবার!

আরও পড়ুন: কিংবদন্তিদের অবিকল নকল রোহিতের! ভাইরাল ভিডিয়োতে হাসির রোল নেটপাড়ায়

 

 
 
Loaded2.67%
 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.