ইশান্তের বাগদানে রোহিতের মজার টুইট ভাইরাল

জীবনের পিচে নতুন ইনিংস শুরু হল ইশান্ত শর্মার। রবিবার এনগেজমেন্ট বা বাগদান পর্ব সেরে ফেললেন ইশান্ত। আর ইশান্তের বিয়েতে সবচেয়ে মজার টুইটটা করলেন রোহিত শর্মা। টুইটারে রোহিত লিখেছেন, স্বাগতম আমাদের বিবাহিত ক্লাবে। তোমাদের দু জনকেই অভিনন্দন। কিন্তু আজকের দিনে চুলটা তো কাটতে পারতে।  এমনিতে ইশান্তের চুল নিয়ে সোশ্যাল মিডিয়ায় নানা জোকস চালু আছে। কিন্তু এবার একেবারে তাঁর সতীর্থ ক্রিকেটার তাঁকে ঠুকলেন।

Updated By: Jun 20, 2016, 11:55 AM IST
ইশান্তের বাগদানে রোহিতের মজার টুইট ভাইরাল

ওয়েব ডেস্ক: জীবনের পিচে নতুন ইনিংস শুরু হল ইশান্ত শর্মার। রবিবার এনগেজমেন্ট বা বাগদান পর্ব সেরে ফেললেন ইশান্ত। আর ইশান্তের বিয়েতে সবচেয়ে মজার টুইটটা করলেন রোহিত শর্মা। টুইটারে রোহিত লিখেছেন, স্বাগতম আমাদের বিবাহিত ক্লাবে। তোমাদের দু জনকেই অভিনন্দন। কিন্তু আজকের দিনে চুলটা তো কাটতে পারতে।  এমনিতে ইশান্তের চুল নিয়ে সোশ্যাল মিডিয়ায় নানা জোকস চালু আছে। কিন্তু এবার একেবারে তাঁর সতীর্থ ক্রিকেটার তাঁকে ঠুকলেন।

ইশান্তের স্ত্রী হলেন একজন তারকা বাস্কেটবল খেলোয়াড়। ইশান্তের দীর্ঘদিনের প্রেমিকা তথা বউয়ের নাম প্রতিমা সিং। দিল্লিতে থাকা অবস্থাতেই প্রতিমার সঙ্গে প্রথমে পরিচয়, তারপর বন্ধুত্ব থেকে প্রেম হয় ইশান্তের। প্রতিমার চার মধ্যেই তিন বোনই বাস্কেটবল খেলোয়াড়। দেশের বাস্কেটবল মহলে প্রতিমাদের ডাকা হয় সিং সিস্টার্স নামে।

দেশের হয়ে ৬৪টি টেস্ট ও ৮০টি ওয়ানডে খেলেছেন। টেস্টে তিনি ২০০ উইকেট ক্লাবের সদস্য।  ওয়ানডে-তে ১১৫টি উইকেটের মালিক।