Rohit Sharma | IND vs PAK: একটাই তো হৃদয়, কতবার জিতবেন রোহিত? এবার চোখের জল মোছালেন পাক তারকার!

Rohit Sharma's Gesture Wins Hearts After Naseem Shah In Tears: একটাই তো হৃদয়, কতবার জিতবেন রোহিত? একটা ছবি ফের ঝড় তুলে দিল সোশ্য়াল মিডিয়ায়।

Updated By: Jun 10, 2024, 02:29 PM IST
Rohit Sharma  | IND vs PAK: একটাই তো হৃদয়, কতবার জিতবেন রোহিত? এবার চোখের জল মোছালেন পাক তারকার!
রোহিত এবার চোখের জল মোছালেন

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আরও একটা ভারত-পাকিস্তান ম্য়াচ (IND vs PAK, T20 World Cup 2024), আবারও সেই পাকিস্তানের হার! এই দৃশ্য়ই ধারাবাহিক ভাবে দেখে অভ্য়স্ত হয়ে গিয়েছে বাইশ গজ। তবে গত রবিবার নাসাউ কাউন্টি ক্রিকেট স্টেডিয়াম যে 'মাদার অফ অল ব্য়াটল' দেখল, তা বহু বছর ওয়াঘার দুই পারের ক্রিকেট ফ্য়ানদের মনেই থেকে যাবে। পাকিস্তানের আগুনে বোলিংয়ের সামনে কার্যত ছারখার হয়ে গিয়েছিল ভারতের তারকা সমৃদ্ধ ব্য়াটিং লাইন-আপ। টস হেরে প্রথমে ব্য়াট করে রোহিত শর্মারা (Rohit Sharma) মাত্র ১৯ ওভার ব্য়াট করে ১১৯ রান তুলেছিল। তবে অতি বড় ভারতের সমর্থকও ভাবতে পারেননি যে, এই ম্য়াচে রোহিতরা জিতে যাবেন। জসপ্রীত বুমরার (Jasprit Bumrah) (৩/১৪) দুরন্ত পারফরম্য়ান্সে ভারত শেষ ওভারে এসে রুদ্ধশ্বাস মহারণ ছয় রানে জিতে যায়। আর এই ম্য়াচে ট্র্য়াজিক নায়ক হয়ে থেকে গেলেন বছর একুশের পাক পেসার নাসিম শাহ (Naseem Shah)।

আরও পড়ুন: Sachin Tendulkar's Baseball: ক্রিকেট হোক বেসবল, সচিন তো সচিনই! বেদম ধোলাই শাস্ত্রীকে

বল হাতে দারুণ পারফর্ম করেছিলেন নাসিম। একাই তুলে নিয়েছিলেন তিন উইকেট। চার ওভারে মাত্র ২১ রান দিয়ে তিনি ভারতীয় ব্য়াটিং লাইন-আপ নড়িয়ে দিয়েছিলেন। সেই নাসিম ন'নম্বরে ব্য়াট করতে নেমে ৪ বলে ১০ রানের ক্য়ামিও ইনিংস খেলেও বৈতরণী পার করাতে পারেননি। তরুণ পেসার 'প্রেস্টিজ-ফাইট' হারার যন্ত্রণা সহ্য করতে না পেরে অঝোরে কেঁদে ফেলেন। শাহিন শাহ আফ্রিদি এসেও তাঁকে সান্ত্বনা দেন। তবে রোহিত যা করলেন, তা নেটদুনিয়ার হৃদয় ছুঁয়ে নিল। রোহিত চলে আসেন নাসিমের কাছে। তাঁর কাঁধ চাপড়ে দিয়ে বুঝিয়ে দেওয়ার চেষ্টা করেন যে, হতেই পারে। এটাই তো খেলা। নাসিমের পারফরম্য়ান্সের জন্য় তাঁকে হয়তো রোহিত সাধুবাদও জানিয়ে ছিলেন। তবে তাঁদের কথোপকথন শোনা যায়নি। তবে ছবি ভাইরাল হয়ে গিয়েছে রাতারাতি। 

আরও পড়ুন: Soumya Sarkar | T20 World Cup 2024: সৌম্য সরকার না 'শূন্য সরকার'! বিশ্বকাপে বিরাট লজ্জা তারকা বাংলাদেশির

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.