বল চুরি করে গোল, হলুদ কার্ড দেখলেন রোনাল্ডিনিহো

মেক্সিকোর ক্লাসুরা ২০১৫ লিগের ফাইনালে মুখোমুখি হয়েছিল কুয়েরতারো ও সানটোস। প্রথমার্ধেই ৩-০ গোলে এগিয়ে ছিল ব্রাজিলিয়ান তারকা রোনাল্ডিনিহোর দল কুয়েরতারো। ৬৭ মিনিটেরও বেশি সময় অতিক্রান্ত হয়ে যাওয়ার পর হঠাৎ বিপক্ষের ডি বক্স থেকে বল চুরি করে গোল করেন রোনাল্ডিনিহো। তারপর হলুদ কার্ডও দেখতে হয় রোনাল্ডিনিহোকে। ফুটবলের ভাষায় এটা বল 'চুরি' করে গোল করা হলেও এর পেছনে রয়েছে চমৎকার চালাকি।

Updated By: Jun 2, 2015, 04:22 PM IST
বল চুরি করে গোল, হলুদ কার্ড দেখলেন রোনাল্ডিনিহো

ওয়েব ডেস্ক: মেক্সিকোর ক্লাসুরা ২০১৫ লিগের ফাইনালে মুখোমুখি হয়েছিল কুয়েরতারো ও সানটোস। প্রথমার্ধেই ৩-০ গোলে এগিয়ে ছিল ব্রাজিলিয়ান তারকা রোনাল্ডিনিহোর দল কুয়েরতারো। ৬৭ মিনিটেরও বেশি সময় অতিক্রান্ত হয়ে যাওয়ার পর হঠাৎ বিপক্ষের ডি বক্স থেকে বল চুরি করে গোল করেন রোনাল্ডিনিহো। তারপর হলুদ কার্ডও দেখতে হয় রোনাল্ডিনিহোকে। ফুটবলের ভাষায় এটা বল 'চুরি' করে গোল করা হলেও এর পেছনে রয়েছে চমৎকার চালাকি।

সানটোসের গোলরক্ষক আস্টিন মার্চেসিন তাঁর ডি বক্স থেকে বলটি ক্লিয়ার করছিলেন, তখনই ঘটে ওই ঘটনা। হাতে করে বলটি নিয়ে আসছিলেন আস্টিন মার্চেসিন। সেই সময় তাঁর কাছাকাছিই ছিলেন রোনাল্ডিনিহো। হাত থেকে বলটি ছুড়ে কিক করতে যাওয়ার সময় চালাকি করে বলটি ছিনিয়ে নেন রোনাল্ডিনিহো। তারপর হাল্কা টাচে জালে জড়িয়ে দেন বলটি। রেফারি অবশ্য গোলটি দেননি। তারপরই রেফারি রোনাল্ডিনিহোকে হলুদ কার্ড দেখায়।

অবশ্য দ্বিতীয়ার্ধেও খেলার রাশ নিজেদের কাছেই রাখেন কুয়েরতারো। প্রথমার্ধের ৩টি গোলের পর দ্বিতীয়ার্ধে আরও ২টি গোল করে কুয়েরতারো। একটি গোলও পরিশোধ করতে পারেনি সানটোস। ৫-০ গোলে ম্যাচটি জেতে কুয়েরতারো।

             
         

.