ইউরোর মধ্যেই ইতালির মডেলের প্রেমে হাবুডুবু খাচ্ছেন রোনাল্ডো!

ইউরোয় গোল নেই ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর। পর্তুগালের এখনও জয় নেই। পেনাল্টি নষ্ট করে অস্ট্রিয়ার বিরুদ্ধে ভিলেন হতে হয়েছিল সিআরসেভেনকে। তাতে অবশ্য মাঠের বাইরে রোনাল্ডোর আবেদন এতটুকু কমছে না। শোনা যাচ্ছেন ইউরোর মধ্যেও ইতালীয় মডেলের প্রেমে হাবুডুবু খাচ্ছেন রোনাল্ডো। চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালের পর ইবিজায় ছুটি কাটাতে গেছিলেন পর্তুগিজ তারকা। সেখানেই নাকি ইতালীয় মডেল ইলিসার সঙ্গে আলাপ সিআরসেভেন। ইউরোর মধ্যে দুজনের মধ্যে সেই ঘনিষ্ঠতা আরও বেড়েছে মনে করা হচ্ছে। তাই মাঠে যতই গোলখরা চলুক না কেন। মাঠের বাইরে গোল করেই চলেছেন সিআরসেভেন।

Updated By: Jun 20, 2016, 02:30 PM IST
 ইউরোর মধ্যেই ইতালির মডেলের প্রেমে হাবুডুবু খাচ্ছেন রোনাল্ডো!

ওয়েব ডেস্ক: ইউরোয় গোল নেই ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর। পর্তুগালের এখনও জয় নেই। পেনাল্টি নষ্ট করে অস্ট্রিয়ার বিরুদ্ধে ভিলেন হতে হয়েছিল সিআরসেভেনকে। তাতে অবশ্য মাঠের বাইরে রোনাল্ডোর আবেদন এতটুকু কমছে না। শোনা যাচ্ছেন ইউরোর মধ্যেও ইতালীয় মডেলের প্রেমে হাবুডুবু খাচ্ছেন রোনাল্ডো। চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালের পর ইবিজায় ছুটি কাটাতে গেছিলেন পর্তুগিজ তারকা। সেখানেই নাকি ইতালীয় মডেল ইলিসার সঙ্গে আলাপ সিআরসেভেন। ইউরোর মধ্যে দুজনের মধ্যে সেই ঘনিষ্ঠতা আরও বেড়েছে মনে করা হচ্ছে। তাই মাঠে যতই গোলখরা চলুক না কেন। মাঠের বাইরে গোল করেই চলেছেন সিআরসেভেন।

অন্যদিকে পেনাল্টি নষ্ট করে দলকে ডোবলেও ক্রিশ্চিয়ানো রোনাল্ডোয় আস্থা রাখছেন পর্তুগালের কোচ ফার্নান্ডো স্যান্টোস। ভবিষ্যতে পেনাল্টি পেলেও সিআর সেভেনই মারবেন,পরিস্কার জানাচ্ছেন পর্তুগালের কোচ। অস্ট্রিয়ার বিরুদ্ধে দুঃস্বপ্নের ম্যাচ ভুলে রোনাল্ডো গোলে ফিরবেন,আশায় স্যান্টোস। ক্লাব ফুটবলে ফ্রিকিক থেকে নিয়মিত গোল করতেন পর্তুগজ তারকা। চলতি ইউরো কাপে ফ্রিকিকগুলো নেওয়ার সময় সম্পূর্ণ ব্যর্থ রোনাল্ডো। দলের সেরা অস্ত্র শীঘ্রই চেনা মেজাজে ফিরবেন বলে আশাবাদী স্যান্টোস। গ্রুপ লিগে দুটো ম্যাচে পয়েন্ট নষ্ট করে এখন বেশ চাপে রোনাল্ডো অ্যান্ড কম্পানি।

.