ফুটবল ক্লাবের মালিক হলেন রোনাল্ডো!

বোর্ড অফ ডিরেক্টরে রোনাল্ডো নাজারিওকে স্বাগত জানিয়েছেন সুয়ারেজ।

Updated By: Sep 5, 2018, 01:00 PM IST
ফুটবল ক্লাবের মালিক হলেন রোনাল্ডো!

নিজস্ব প্রতিবেদন : রিয়াল ভায়াদলিদ ক্লাবের সিংহভাগ শেয়ার কিনলেন রোনাল্ডো। লা লিগার ক্লাবটির সংখ্যাগরিষ্ঠ শেয়ারের মালিক এখনবিশ্বকাপজয়ী এই ব্রাজিলিয় তারকা। তবে ক্লাবের প্রেসিডেন্ট হিসেবে কার্লোস সুয়ারেজকেই রেখে দিয়েছেন তিনি। রোনাল্ডো থাকবেন বোর্ড অফ ডিরেক্টরের প্রেসিডেন্ট হিসেবে।

স্পেনের রিয়াল ভায়াদলিদের ৫১ শতাংশ শেয়ারের মালিকানা এখন রোনাল্ডোর।সংখ্যাগরিষ্ঠ শেয়ারের মালিক হওয়ার পরই রোনাল্ডো বলেন, "‌ইচ্ছে ও খিদে যতক্ষণ থাকবে, ততক্ষণ আমরা উন্নতির রাস্তায় হাঁটব-এ ব্যাপারে নিশ্চিত। সেই পথেই হাঁটতে চাই। লড়াকু মানুসিকতা, স্বচ্ছতা, বিপ্লব এবং সামাজিকতা-এই চারটি শব্দই আমাদের প্রেরণা। রিয়াল ভায়াদলিদকে আমি ভালবাসি, তার প্রমাণ আপনারা প্রতিদিন পাবেন।"

বোর্ড অফ ডিরেক্টরে রোনাল্ডো নাজারিওকে স্বাগত জানিয়েছেন সুয়ারেজ। বলেছেন, "‌জুলাইয়ের শেষ দিক থেকে রোনাল্ডোর সঙ্গে আলোচনা শুরু হয়। শুধু টাকার জন্য ক্লাব শেয়ার বিক্রির সিদ্ধান্ত নিয়েছে, এমন নয়। কিন্তু রোনাল্ডোর উপস্থিতি ক্লাবকে নতুন দিশা দেখাবে।" এর আগেও রোনাল্ডো মোটরস্পোর্ট গ্রুপ এ ওয়ান টিম ব্রাজিল, স্পোর্টস মার্কেটিং ফার্ম এবং উত্তর আমেরিকা সকার লিগ ক্লাব ফোর্ট লাউডারডেল স্ট্রাইকার্সের শেয়ার কিনেছেন। আমেরিকা ও চিনে অ্যাকাডেমিও তৈরি করেছেন রোনাল্ডো।