রোনাল্ডো ফুটবল ছেড়ে এ কোথায় গেলেন! অবশ্য মানিয়েও নিলেন দিব্যি!

দেশের হয়ে ইউরো কাপ জেতার পর এবার অন্য ময়দানে পর্তুগালের ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। সিআর সেভেন গিয়ে হাজির হলেন ডাবলু ডাভলু এফ তারকা কনর ম্যাকগ্রেগরের স্টেজে। লাস ভেগাসে জিমে তখন সময় কাটাচ্ছিলেন ম্যাকগ্রেগর। ঠিক সেই সময় পর্তুগিজ তারকার আর্বিভাব। ফুটবলের সবুজ মাঠ ছেড়ে কুস্তির রিং। কিন্তু তিনি যে তারকা। আলাদা জায়গা, আলাদা পরিস্থিতি তাঁর থেকে ভালো মানাতে পারবে কে!

Updated By: Jul 25, 2016, 06:38 PM IST
রোনাল্ডো ফুটবল ছেড়ে এ কোথায় গেলেন! অবশ্য মানিয়েও নিলেন দিব্যি!

ওয়েব ডেস্ক: দেশের হয়ে ইউরো কাপ জেতার পর এবার অন্য ময়দানে পর্তুগালের ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। সিআর সেভেন গিয়ে হাজির হলেন ডাবলু ডাভলু এফ তারকা কনর ম্যাকগ্রেগরের স্টেজে। লাস ভেগাসে জিমে তখন সময় কাটাচ্ছিলেন ম্যাকগ্রেগর। ঠিক সেই সময় পর্তুগিজ তারকার আর্বিভাব। ফুটবলের সবুজ মাঠ ছেড়ে কুস্তির রিং। কিন্তু তিনি যে তারকা। আলাদা জায়গা, আলাদা পরিস্থিতি তাঁর থেকে ভালো মানাতে পারবে কে!

আরও পড়ুন প্রথম টেস্টে নিজের দুর্দান্ত পারফরম্যান্সের ক্রেডিট কাকে দিলেন ঋদ্ধিমান সাহা?

একসময়ে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ছেড়ে এভাবেই তো রিয়েল মাদ্রিদে মানিয়ে নিয়েছিলেন তিনি। তাই, নতুন ময়দানেও নিজের মেজাজেই ছিলেন রোনাল্ডো। ইউএফসি তারকা ম্যাকগ্রেগরকে সামনেই নিজের পেশি শক্তি দেখালেন ফুটবলের পোস্টার বয়। একসঙ্গে ছবিও তুললেন। আইরিশ এই চ্যাম্পিয়ন ইনস্টাগ্রামে সেই ছবি পোস্টও করেন।

আরও পড়ুন  দাড়ি নিয়ে পৃথিবীর সেরা ১০ তথ্য

.