ভাঙার পথে চুক্তি, লন্ডভন্ড হওয়ার মুখে রোনাল্ডোর বিলাসবহুল জীবন

বিলাসবহুল জীবনে অভ্যস্ত সিআরসেভেন কিন্তু এই মুহূর্তে বড়সড় সমস্যায় পড়েছেন।

Updated By: Oct 6, 2018, 02:24 PM IST
ভাঙার পথে চুক্তি, লন্ডভন্ড হওয়ার মুখে রোনাল্ডোর বিলাসবহুল জীবন

নিজস্ব প্রতিনিধি : সারা বিশ্বে কমবয়সী ছেলে-মেয়েরাই তাদের সামগ্রীর প্রধান ক্রেতা। আর সেই কমবয়সীরাদের বেশিরভাগই আদর্শ হিসাবে মানেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে। সেই রোনাল্ডোর বিরুদ্ধে এখন আবার ধর্ষণের মারাত্মক অভিযোগ! অগত্যা, নতুন করে ভাবতে বসতে হচ্ছে ক্রীড়া সরঞ্জাম প্রস্তুতকারক সংস্থা নাইকি-কে। অবস্থা এখন এতটাই গুরুতর যে যে কোনও দিন রোনাল্ডোর সঙ্গে চুক্তি বাতিল করে দিতে পারে নাইকি। 

আরও পড়ুন-  'প্রিয় দিদি'-র জন্য বার্সেলোনা থেকে এল স্বয়ং মেসির উপহার

রোনাল্ডোর বিরুদ্ধে ওঠা ধর্ষণের অভিযোগ মোটেও ভাল নজরে দেখছেন না নাইকির কর্তারা। ব্যাপারটা নিয়ে তাঁরা উদ্বেগ প্রকাশ করেছেন। তাঁদের সাফ বক্তব্য, কোনওভাবেই বিশ্বজুড়ে বাজার নষ্ট করা চলবে না। তাতে রোনাল্ডোর নাম তাদের ব্যান্ডের থেকে আলাদা করতে হলে হবে। শুধু নাইকি নয়, ট্যাগ হুয়ের, হারবালাইফ, আমেরিকান ট্যুরিস্টার, ইএ স্পোর্টসসহ আরও বহু নামীদামী ব্র্যান্ডের সঙ্গে রোনালদোর বিজ্ঞাপনী চুক্তি রয়েছে। সেই প্রতিটা সংস্থাই এখন চুক্তি বাতিলের কথা ভাবতে শুরু করেছে। যদি শেষ পর্যন্ত সেরকমই কিছু একটা হয় তা হলে লন্ডভন্ড হয়ে যেতে পারে রোনাল্ডোর জীবন। বিলাসবহুল জীবনে অভ্যস্ত সিআরসেভেন কিন্তু এই মুহূর্তে বড়সড় সমস্যায় পড়েছেন।

আরও পড়ুন-  ধর্ষণের অভিযোগ অস্বীকার করলেন রোনাল্ডো!

২০০৯ সালে লাস ভেগাসের এক হোটেলে রোনাল্ডো তাঁকে ধর্ষণ করেছিলেন। এমনই মারাত্মক অভিযোগ এনেছিলেন ক্যাথরিন মায়োরগা নামের জনৈক মহিলা। রোনাল্ডো অবশ্য এমন অভিযোগ অস্বীকার করেছেন। মায়োরগার অভিযোগ থেকে নিষ্কৃতি পেতে রোনাল্ডো এখন সেলিব্রিটি আইনজীবী চেশনভের স্মরণাপন্ন হয়েছেন। এর আগে মাইক টাইসন, আন্দ্রে আগাসী, বাস্কেটবল তারকা শাকুইল ও'নিল, অভিনেতা লিওনার্দো ডি ক্যাপ্রিও, জেমি ফক্স, প্যারিস হিলটন, বিখ্যাত জাদুকর ডেভিড কপারফিল্ড, সংগীত শিল্পী ব্রুনো মার্স-এর মতো তারকাদের আইনী সহায়তা করেছেন চেশনভ। কিংবদন্তি মাইকেল জ্যাকসনও একটা সময় চেশনভের কাছে আইনী সহায়তা নিয়েছেন।

.