চ্যাম্পিয়ন্স লিগ চ্যাম্পিয়ন হয়েই ফের লুক বদল রোনাল্ডোর

ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর নতুন-নতুন হেয়ারস্টাইল দেখে আমরা অভ্যস্ত। চ্যাম্পিয়ন্স লিগ চ্যাম্পিয়ন হয়েই ফের লুক বদল সিআর সেভেনের। অবশ্য রিয়াল মাদ্রিদের চ্যাম্পিয়ন হওয়ার খবরের থেকেও বেশি শিরোনামে এখন ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর নতুন লুক। ট্রফি হাতে তোলার চব্বিশ ঘন্টার মধ্যেই নতুন হেয়ারস্টাইল করে চমকে দিয়েছেন সিআর সেভেন। চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে রোনাল্ডোকে স্পাইকি এবং জেল মাখা লুকে দেখা গিয়েছিল। কিন্তু নতুন হেয়ারস্টাইলে প্রায় অর্ধেক মাথা কামানো রোনাল্ডোর।

Updated By: Jun 6, 2017, 09:09 AM IST
চ্যাম্পিয়ন্স লিগ চ্যাম্পিয়ন হয়েই ফের লুক বদল রোনাল্ডোর

ওয়েব ডেস্ক: ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর নতুন-নতুন হেয়ারস্টাইল দেখে আমরা অভ্যস্ত। চ্যাম্পিয়ন্স লিগ চ্যাম্পিয়ন হয়েই ফের লুক বদল সিআর সেভেনের। অবশ্য রিয়াল মাদ্রিদের চ্যাম্পিয়ন হওয়ার খবরের থেকেও বেশি শিরোনামে এখন ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর নতুন লুক। ট্রফি হাতে তোলার চব্বিশ ঘন্টার মধ্যেই নতুন হেয়ারস্টাইল করে চমকে দিয়েছেন সিআর সেভেন। চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে রোনাল্ডোকে স্পাইকি এবং জেল মাখা লুকে দেখা গিয়েছিল। কিন্তু নতুন হেয়ারস্টাইলে প্রায় অর্ধেক মাথা কামানো রোনাল্ডোর।

আরও পড়ুন এবার ব্যালন ডি'ওর-য়েও মেসিকে ছোঁবেন রোনাল্ডো, ভক্তদের বিশ্বাস এমনই

ইনস্টাগ্রামে ছাড়তেই নতুন লুক ভাইরাল হয়ে গিয়েছে রোনাল্ডোর। অনেকে মজা করে বলছেন ফুটবলারের থেকে বেশি রোনাল্ডোকে এখন ট্যাক্সি ড্রাইভারের মত লাগছে।

আরও পড়ুন  বিশ্বের সবথেকে ঠাণ্ডা মাথার ক্রিকেটার ধোনি নন, বোল্টের কাছে অন্য একজন