সেঞ্চুরি করলেই জিভ বের করে ভেংচি কাটেন রস টেলর, এ কেমন সেলিব্রেশন!

দর্শকদের প্রতি অভিবাদন জানানোর এটাই তাঁর স্টাইল।

Updated By: Feb 7, 2020, 11:29 AM IST
সেঞ্চুরি করলেই জিভ বের করে ভেংচি কাটেন রস টেলর, এ কেমন সেলিব্রেশন!

নিজস্ব প্রতিবেদন : ৫-০ হোয়াইটওয়াশের পর ঘুরে দাঁড়ানো সহজ কথা নয়। টি-২০ সিরিজে দুরমুশ হওয়ার পর প্রথম একদিনের ম্যাচে কিন্তু সেই কঠিন কাজটা করে দেখিয়েছে নিউ জিল্যান্ড। আর এই জয়ের কাণ্ডারি অবশ্যই রস টেলর। ৮৪ বলে ১০৯ রানের ইনিংস খেলে তিনিই দলকে জয়ের সামনে দাঁড় করান। গুরুত্বপূর্ণ সময়ে সেঞ্চুরির পরও চেনা সেলিব্রেশন করতে দেখা যায় টেলরকে। যেমনটা তিনি সেঞ্চুরি করলেই করেন আর কী! সেঞ্চুরি করলেই জিভ বের করে ভেংচি কাটেন টেলর। এমন সেলিব্রেশন-এর মানেটা কী! 

জিভ বের করে তিনি আসলে ভেংচি কাটেন না। দর্শকদের প্রতি অভিবাদন জানানোর এটাই তাঁর স্টাইল। জিভ বের করে তিনি মনের আনন্দ জাহির করেন। বছরের পর বছর ধরে তিনি এমনটা করে আসছেন। ২০০৭ সালে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তিনি কেরিয়ারের দ্বিতীয় ওয়ান-ডে সেঞ্চুরি করেছিলেন। সেই ইনিংসে অজি ফিল্ডাররা টেলরের একাধিক ক্যাচ ড্রপ করেছিলেন। যতবার ক্যাচ পড়েছিল টেলর ততবার জিভ বের করেছিলেন। টেলরের মেয়ে ম্যাকেঞ্জি বাবার এই স্টাইল নকল করত। এর পর মেয়েকে খুশি করতে তিনি সেঞ্চুরি করলেই জিভ বের করে সেলিব্রেট করেন।

আরও পড়ুন-  যুব বিশ্বকাপে ইতিহাস গড়ল ১১ বাঙালি, ফাইনালে ভারতের সামনে বাংলাদেশ

ক্রিকেট হোক বা ফুটবল, তারকাদের সেলিব্রেশন-এর হাজারও স্টাইল দেখা যায়। কখনও কখনও আজব ধরণের হয় সেইসব সেলিব্রেশন। তবে এই ধরণের সেলিব্রেশন তারকাদের আলাদা পরিচয় দেয়। দর্শকরাও উপভোগ করেন সেই সব অদ্ভুত সেলিব্রেশন। 

.