Roy Krishna: বাবাকে হারালেন ATK Mohun Bagan-এর তারকা স্ট্রাইকার

রয় কৃষ্ণার সময় একেবারেই ভাল যাচ্ছে না। এ বার বাবাকে হারালেন ফিজি জাতীয় দলের এই তারকা স্ট্রাইকার। 

Reported By: সব্যসাচী বাগচী | Updated By: Apr 22, 2022, 01:50 PM IST
Roy Krishna: বাবাকে হারালেন ATK Mohun Bagan-এর তারকা স্ট্রাইকার
বাবা বাল কৃষ্ণা ও ভাই কৃষ্ণনীল কৃষ্ণার সঙ্গে রয়। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন: চলতি এএফসি (AFC Cup) কাপে তাঁর এটিকে মোহনবাগান (ATK Mohun Bagan) ভাল খেলছে। তবে রয় কৃষ্ণার (Roy Krishna) সময় একেবারেই ভাল যাচ্ছে না। এ বার বাবাকে হারালেন ফিজি (Fiji) জাতীয় দলের এই তারকা স্ট্রাইকার। গত রবিবার ঘুমের মধ্যে প্রয়াত হয়েছেন তাঁর বাবা বাল কৃষ্ণা। মৃত্যুকালে বয়স হয়েছিল ৬৩ বছর। অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ড থেকে রয় কৃষ্ণার ভাই-বোনরা ফেরার পর  লাউটোকায় তাঁর শেষকৃত্য সম্পন্ন হয়েছে।

রয় কৃষ্ণার বাবার আত্মার প্রতি শান্তি কামনা করে ফিজি ফুটবল সংস্থার (Fiji Football Association) পক্ষ থেকে শোকপ্রকাশ করা হয়েছে। ফিজি ফুটবল সংস্থার প্রেসিডেন্ট রাজেশ প্যাটেল বলেছেন, "ফিজি ফুটবল দলের অধিনায়ক রয় কৃষ্ণার বাবা বাল কৃষ্ণার প্রয়াণে আমরা সবাই শোকাহত। ফিজির ফুটবল মহলের সবাই বাল কৃষ্ণার প্রয়াণে শোকপ্রকাশ করেছেন। আমি এই ঘটনায় গভীর শোকপ্রকাশ করছি এবং প্রয়াত বাল কৃষ্ণার পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা জানাচ্ছি। ঈশ্বরের কাছে তাঁর আত্মার শান্তিকামনা করছি। তিনি সবসময় সন্তানদের স্থানীয় ও আন্তর্জাতিক স্তরে খেলার বিষয়ে উৎসাহ দিতেন।" 

এর আগে এএফসি কাপে শ্রীলঙ্কার ব্লু স্টার এফসি-র বিরুদ্ধে মাঠে নামার আগে তাঁর শাশুড়ি মারা যান। সেইজন্য সবুজ-মেরুনের হয়ে মাঠে নামতে পারেননি এই তারকা। আর এ বার বাবা-কে হারালেন এই স্ট্রাইকার। 

আরও পড়ুন: Cristiano Ronaldo: Liverpool সমর্থকদের ধন্যবাদ জানালেন সন্তানশোকে বিহ্বল 'সি আর সেভেন'

আরও পড়ুন: English Premier League: জল্পনার অবসান ঘটিয়ে ২০২৫ পর্যন্ত Cristiano Ronaldo-দের কোচ হলেন Erik ten Hag

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.