ঘরের মাঠে সবুজ জার্সিতেই নামবে বিরাটের বেঙ্গালুরু

উল্লেখ্য, ১৫ এপ্রিল বেঙ্গালুরুর চিন্নাস্বামীতে প্রথম হোম ম্যাচ খেলবে বিরাট ব্রিগেড। প্রতিপক্ষ স্মিথ, রাহানাদের রাজস্থান।

Updated: Mar 13, 2018, 11:11 PM IST
ঘরের মাঠে সবুজ জার্সিতেই নামবে বিরাটের বেঙ্গালুরু

নিজস্ব প্রতিবেদন: সবুজের অভিযানে বিরাট ব্রিগেড। মহৎ উদ্দেশ্য থেকেই সবুজ জার্সি পরে মাঠে নামবে বেঙ্গালুরু শিবির। আইপিএল-এর এই ফ্রেঞ্চাইজির বিপণন বিভাগীয় প্রধান মধুমিতা বসু জানিয়েছেন, চলতি মরসুমের আইপিএল-এ, প্রথম হোম ম্যাচে সবুজ জার্সি পরেই মাঠে নামতে চলেছে বেঙ্গালুরু দল। রাজস্থানের বিরুদ্ধে ওই ম্যাচে বিপক্ষ দলের হাতে একটি চারাগাছও তুলে দেওয়া হবে বলে জানানো হয়েছে রয়্যাল চেলেঞ্জার্সের পক্ষ থেকে। সম্ভবত রাজস্থান দলের অধিনায়ক স্টিভ স্মিথের হাতেই সবুজ চারা তুলে দেবেন ক্রিকেট সেনসেশন বিরাট কোহলি। শুধু তাই নয়, ওই ম্যাচে বিরাট, এবিডি, ম্যাককালামদের পিঠে তাঁদের নামের বদলে লেখা থাকবে টুইটারে ব্যবহৃত অ্যাকাউন্ট পরিচিতি।

আরও পড়ুন- লাগাতার হুমকি দিচ্ছেন! শামির বিরুদ্ধে ফের বিস্ফোরক হাসিন

প্রসঙ্গত, বেঙ্গালুরুর পক্ষ থেকে 'গো গ্রিন' উদ্যোগে এর আগেও সামিল হয়েছিল গোটা দল। তবে এর একাধিকবার 'গো গ্রিন' পথে পথ হেঁটেছেন বিরাট কোহলি। আর ওই পথ চলায় তাঁর সঙ্গী হয়েছেন অনুষ্কাও। নিজেদের বিয়ের নিমন্ত্রণ পত্রের সঙ্গে একটি করে চারাগাছ পাঠিয়েছিলেন বিরুষ্কা জুটি। যা আমন্ত্রিতদের বাহবাও কুড়িয়েছিল। 

আরও পড়ুন- মাধ্যমিকের প্রশ্নপত্রে ১০ নম্বরের বিরাট

উল্লেখ্য, ১৫ এপ্রিল বেঙ্গালুরুর চিন্নাস্বামীতে প্রথম হোম ম্যাচ খেলবে বিরাট ব্রিগেড। প্রতিপক্ষ স্মিথ, রাহানাদের রাজস্থান। তবে এবারের আইপিএল মরসুম কিন্তু কলকাতা থেকেই শুরু করবে বিরাট বাহিনী। দীনেশ কার্তিকের নাইট শিবিরের সঙ্গে মরসুমের প্রথম ম্যাচে (৮ এপ্রিল) ইডেন গার্ডেন্সে মাঠে নামবে বিরাটের দল।

আরও পড়ুন- বিরাটের বায়োপিকে কে হবেন নায়ক?