RR vs KKR, IPL 2022: বাউন্ডারিতে বল ধরে ছুড়ে দিলেন Pat Cummins, একহাতে দুরন্ত ক্যাচ নিলেন Shivam Mavi

১৮তম ওভারে বল করতে আসেন সুনীল নারিন। প্রথম বলেই নারিনের মাথার উপর মারেন রিয়ান।  

Updated By: Apr 18, 2022, 10:45 PM IST
RR vs KKR, IPL 2022: বাউন্ডারিতে বল ধরে ছুড়ে দিলেন Pat Cummins, একহাতে দুরন্ত ক্যাচ নিলেন Shivam Mavi
প্যাট কামিন্স ও শিবম মাভির সেই ক্যাচের দৃশ্য।

নিজস্ব প্রতিবেদন: ম্যাচের ফলাফল যাই হোক। রাজস্থান রয়্যালসের (Rajasthan Royals) রিয়ান পরাগের (Riyan Parag) ক্যাচ দুরন্ত মেজাজে ধরে নজর কাড়লেন কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) প্যাট কামিন্স (Pat Cummins) ও শিবম মাভি (Shivam Mavi)। কারণ বাউন্ডারি লাইনে সেটা 'রিলে ক্যাচ' ছিল। সোশ্যাল মিডিয়ার সৌজন্যে সেই ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে। 

১৮তম ওভারে বল করতে আসেন সুনীল নারিন (Sunil Narine)। প্রথম বলেই নারিনের মাথার উপর মারেন রিয়ান। তবে ব্যাটে ও বলে ঠিকমতো সংযোগ হয়নি। লং-অফ থেকে নিজের ডানদিকে দৌড়ে আসতে থাকেন কামিন্স। মাথার উপর দিয়ে ক্যাচ ধরেন অস্ট্রেলিয়ার টেস্ট দলের অধিনায়ক। কিন্তু ভারসাম্য সামলাতে পারেননি। বাউন্ডারি পেরিয়ে যাবেন বলে মাভির দিকে বল ছুড়ে দেন কামিন্স। শূন্যে লাফিয়ে এক হাতে ক্যাচ ধরেন মাভি।

সোমবার টসে জিতে রাজস্থান রয়্যালসকে ব্যাট করতে পাঠায় কেকেআর অধিনায়ক শ্রেয়স আইয়ার। মূলত জশ বাটলারের শতরানের উপর ভর করে নির্দিষ্ট ২০ ওভারে ৫ উইকেটে ২১৭ রান তোলে রাজস্থান। ৬১ বলে ১০৩ রান করলেন রাজস্থানের এই ওপেনার। তাঁর এ দিনের মারকুটে ইনিংস ৯টি চার ও ৫টি ছয় দিয়ে সাজানো ছিল। এর এই শতরান করে বিরাট কোহলি (Virat Kohli) এবং ক্রিস গেইলকে (Chris Gayle) ছুঁয়ে ফেললেন বাটলার। 

আরও পড়ুন: Jos Buttler, RR vs KKR: জোড়া শতরান করে Virat Kohli, Chris Gayle-কে ছুঁলেন এই ওপেনার

আরও পড়ুন: Jos Buttler: 'জস দ্য় বস'! চলতি আইপিএলে দ্বিতীয় সেঞ্চুরি ব্রিটিশ ওপেনারের, হতবাক ফ্যানরা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.