IPL 2022: ২০ কোটি টাকা! আকাশ ছোঁয়া দামেই KL Rahul কে নেবে এই ফ্র্যাঞ্চাইজি

ভারতের টি-২০ দলের ভাইস-ক্যাপ্টেন প্রীতি জিন্টার ফ্র্যাঞ্চাইজিতে খেলে পান ১১ কোটি টাকা। 

Updated By: Nov 29, 2021, 03:13 PM IST
IPL 2022: ২০ কোটি টাকা! আকাশ ছোঁয়া দামেই KL Rahul কে নেবে এই ফ্র্যাঞ্চাইজি
কেএল রাহুল

নিজস্ব প্রতিবেদেন: হাতে আর কয়েক ঘণ্টা। তারপরেই আইপিএল ফ্র্য়াঞ্চাইজিগুলিকে তালিকা দিয়ে জানিয়ে দিতে হবে যে, আগামী মরসুমের (IPL 2022) জন্য় তারা কোন কোন ক্রিকেটারকে ধরে রাখছে এবং কাদের ছেড়ে দিচ্ছে। ডেডলাইন ৩০ নভেম্বর। ১৫ তম আইপিএলের মেগা নিলামে কোনও 'রাইট টু ম্যাচ' বা 'আরটিম' ( Right to Match, RTM) কার্ড থাকছে না। ফলে কোনও প্লেয়ারকে একবার ছেড়ে দিলে আর নেওয়া যাবে না। 

এখনও পর্যন্ত কোনও ফ্র্যাঞ্চাইজি চূড়ান্ত তালিকা জমা করেনি। তবে একাধিক রিপোর্ট বলছে যে, পঞ্জাব কিংসের (Punjab Kings, PBKS) সঙ্গে রাহুলের সম্পর্ক ছেদ হয়ে গিয়েছে। জানা যাচ্ছে রাহুলকে নেওয়ার জন্য নাকি ঝাঁপিয়েছে সঞ্জীব গোয়েঙ্কার আরপিএসজি (RPSG) গ্রুপ। এটিকে মোহনবাগানের অন্যতম কর্ণধার এবার ক্রোড়পতি লিগে দল কিনেছেন।  ৭০৯০ কোটি টাকা লগ্নি করে তিনি লখনউয়ের মালিক হয়েছেন। রাহুলকে নেওয়ার জন্য ২০ কোটি টাকা দিতেই প্রস্তুত আরপিএসজি।

আরও পড়ুন: IND vs NZ: Ashwin টপকে গেলেন Harbhajan কে! গড়লেন দেশের হয়ে অনন্য় নজির

ভারতের টি-২০ দলের ভাইস-ক্যাপ্টেন প্রীতি জিন্টার ফ্র্যাঞ্চাইজিতে খেলে পান ১১ কোটি টাকা। এবার তাঁর সামনে আরও ৯ কোটি টাকা বেতন বাড়ার হাতছানি রয়েছে। রাহুল যদি পঞ্জাবে থেকে যান তাহলে তিনি সর্বোচ্চ ১৬ কোটি টাকা বেতন পেতে পারেন। বিগত চার মরসুমে লাল জার্সিতে খেলা রাহুল নিজেকে আইপিএলের সেরা ওপেনার হিসাবে প্রমাণ করেছেন। ২০১৮ সালে রাহুলের ব্যাট থেকে আসে ৬৫৯ রান। এর পরের তিন বছর তিনি করেন ৫৯৩, ৬৭০ ও ৬২৬ রান। এখন দেখার রাহুলের ভাগ্যে কী রয়েছে। দ্রুতই উত্তর পেয়ে যাবে ফ্যানরা।.

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)