ভোটে হেরে রূপা ফিরছেন অভিনয়ে!

রাজনীতিতে নেমে ঝোড়ো শুরু করেছিলেন। সবাইকে বলেছিলেন, তিনি এখন আর অভিনেত্রী নন, তিনি রাজনীতিবিদ। এখন তার কাজ শুধুই মানুষের জন্য লড়ে যাওয়া। কিন্তু মানুষের রায় তাকে সঙ্গ দেয়নি। হাওড়া উত্তর বিধানসভা কেন্দ্রে থেকে লড়ে তৃতীয় হয়ে হতাশ হতে হয়েছে বিজেপি-র জনপ্রিয় নেত্রী রূপা গাঙ্গুলি। বিজেপির দ্রৌপদী নেত্রী মুখে এখনও বলছেন, তিনি লড়ে যাবেন।

Updated By: Jun 7, 2016, 10:58 AM IST
ভোটে হেরে রূপা ফিরছেন অভিনয়ে!

ওয়েব ডেস্ক: রাজনীতিতে নেমে ঝোড়ো শুরু করেছিলেন। সবাইকে বলেছিলেন, তিনি এখন আর অভিনেত্রী নন, তিনি রাজনীতিবিদ। এখন তার কাজ শুধুই মানুষের জন্য লড়ে যাওয়া। কিন্তু মানুষের রায় তাকে সঙ্গ দেয়নি। হাওড়া উত্তর বিধানসভা কেন্দ্রে থেকে লড়ে তৃতীয় হয়ে হতাশ হতে হয়েছে বিজেপি-র জনপ্রিয় নেত্রী রূপা গাঙ্গুলি। বিজেপির দ্রৌপদী নেত্রী মুখে এখনও বলছেন, তিনি লড়ে যাবেন।

ভোটের ফলপ্রকাশের পর বিভিন্ন জায়গায় ছুটে গিয়েছেন। যাদবপুর কাণ্ডে রণংদেহি মেজাজে দেখাও গিয়েছে তাঁকে। তবে রূপা এবার সিনেমায় ফেরার কথা ভাবছেন। শোনা যাচ্ছে রূপার কাছে নাকি একতা কাপুরের সিরিয়লে অভিনয় করার প্রস্তাব এসে গিয়েছে। রূপাও নাকি প্রস্তাবে সাড়া দিতে অনেকটা রাজি হয়ে গিয়েছেন। দলেরও তাতে আপত্তি নেই। তাহলে ব্যাপার কী দাঁড়াল। রূপা ফের স্বমহিমায়। তবে এবার রাজনীতির আঙিনায়।

২০১৬ হাওড়া বিধানসভা কেন্দ্রের ফলাফল

প্রার্থী দল প্রাপ্ত ভোট
লক্ষীরতন শুক্লা তৃণমূল ৬১,৯১৭
সন্তোষ পাঠক কংগ্রেস (বাম সমর্থিত) ৩৪,৯৫৮
রূপা গাঙ্গুলি বিজেপি ৩১,৪১৬
সুবোধ পাঠক নির্দল ১,১৪৬
SHEWNARAYAN CHANDEL বিএসপি ৯৮৮