ধোনির দলের ওপেনার ক্লিন বোল্ড, এই অভিনেত্রীই নাকি নিয়েছেন উইকেট! উত্তাল সোশ্যাল

কয়েক দিন আগে শায়লির একটি ইনস্টাগ্রাম পোস্টে রুতরুাজের ইঙ্গিতপূর্ণ ও আবেগ মাখানো মন্তব্য চোখে পড়েছে নেটাগরিকদের।

Updated By: May 16, 2021, 06:03 PM IST
ধোনির দলের ওপেনার ক্লিন বোল্ড, এই অভিনেত্রীই নাকি নিয়েছেন উইকেট! উত্তাল সোশ্যাল

নিজস্ব প্রতিনিধি: বাতাসে প্রেমের গন্ধ পাচ্ছেন নেটাগরিকরা। ফের একবার ক্রিকেটার-অভিনেত্রী জুটিকে দেখতে পাচ্ছেন তাঁরা। চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) ওপেনার রুতুরাজ গায়কোয়াড় নাকি ভালবেসেই নিজের উইকেটটা দিয়েছেন এবার! আর তাঁকে নাকি ক্লিন বোল্ড করেছেন মারাঠি অভিনেত্রী শায়লি সঞ্জীব (Sayali Sanjeev)। রুতুরাজ-শায়লির প্রেম পর্ব নিয়ে উত্তাল সোশ্যাল মিডিয়া! 

কয়েক দিন আগে শায়লির একটি ইনস্টাগ্রাম পোস্টে রুতরুাজের ইঙ্গিতপূর্ণ ও আবেগ মাখানো মন্তব্য চোখে পড়েছে নেটাগরিকদের। ওদিক থেক শায়লিও সাড়া দিয়েছেন রতুরাজের পোস্ট। এরপর থেকেই নেটদুনিয়ায় রুতুরাজ-শায়লির প্রণয় পর্ব নিয়ে মেতেছে। ফাফ দু প্লেসির ওপেনিং পার্টনার রুতুরাজও কম 'হিন্টস' দেননি! বছর চব্বিশের পুনের ব্যাটসম্যান একটি পোস্টে লিখেছিলেন, বিশেষ একজন বোলারই তাঁকে ক্লিন বোল্ড করতে পারে। এছাড়া আর কেউ না। এরপরেই রুতুরাজ-শায়লির প্রেম নিয়ে জল্পনা বাড়তে থাকে।

আরও পড়ুন: করোনাক্রান্ত বাবা-মা, ইনস্টাগ্রামে আবেগ ধরে রাখতে পারলেন না Yuzvendra Chahal

রুতুরাজ ব্যাট হাতে কী করতে পারেন তার প্রমাণ গতবছর সংযুক্ত আরব আমিরশাহীতেই দিয়েছেন তিনি। চলতি মরসুমে চেন্নাই সুপার কিংসের (CSK) ব্যাটসম্যান ফাফ দু প্লেসির (Faf du Plessis) সঙ্গে ওপেন করতে নেমে তাঁর প্রতিভার ছাপ রেখেছেন। প্রথম তিন ম্যাচে ব্যর্থ রুতুরাজ জ্বলে ওঠেন চার নম্বর ম্যাচে। মুম্বইতে কেকেআরের (KKR) বিরুদ্ধে ফাফের সঙ্গে ওপেনিং জুটিতে সেঞ্চুরি পার্টনারশিপ করেন। সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে ৪৪ বলে ঝোড়ো ৭৫ রানের ইনিংস খেলে ম্যাচের সেরা হন। চলতি বছর সিএসকে-র দুর্দান্ত ব্যাটিংয়ের অন্যতম কারণ ছিলেন রুতুরাজ। ৭ ম্যাচে ১৯৬ রান করেন তিনি।