টি-২০ বিশ্বকাপ জিতে 'কিংবদন্তি' ধোনিকে কাঁধে চাপিয়ে মাঠ ঘোরাবে! শ্রীসন্থের মন্তব্যে হইচই

আইপিএল ফিক্সিং কাণ্ডে শ্রীসন্থের নির্বাসনের মেয়াদ শেষ হচ্ছে চলতি বছরেই। মাঠে ফেরার প্রস্তুতিও শুরু করেছেন কেরলের পেসার।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Jun 30, 2020, 04:00 PM IST
টি-২০ বিশ্বকাপ জিতে 'কিংবদন্তি' ধোনিকে কাঁধে চাপিয়ে মাঠ ঘোরাবে! শ্রীসন্থের মন্তব্যে হইচই
ছবি সৌজন্যে : টুইটার

নিজস্ব প্রতিবেদন:  শ্রীসন্থ আর বিতর্ক যেন নিত্যসঙ্গী। ভাজ্জির হাতের চড় থেকে শুরু করে ফিক্সিং কাণ্ডে নাম জড়ানো! একের পর এক কাণ্ড ঘটেছে তাঁর জীবনে। ক্রিকেট খেলে তিনি যত না জনপ্রিয় হয়েছেন, এসব কাণ্ডের জন্য তাঁর নাম ছড়িয়েছে বরং বেশি। তবে দু দুটো বিশ্বকাপ কিন্তু শ্রীসন্থের ঝুলিতে আছে। ২০০৭ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ আর ২০১১ সালে দেশের মাটিতে পঞ্চাশ ওভারের বিশ্বকাপ। তবে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ জিতে কারও কাঁধে চড়ে মাঠ ছাড়বেন মাহি। এমনই ইচ্ছে প্রকাশ করলেন শ্রীসন্থ।

আইপিএল ফিক্সিং কাণ্ডে শ্রীসন্থের নির্বাসনের মেয়াদ শেষ হচ্ছে চলতি বছরেই। মাঠে ফেরার প্রস্তুতিও শুরু করেছেন কেরলের পেসার। ফের জাতীয় দলে খেলার ইচ্ছে রয়েছে তাঁর। সেই সঙ্গে প্রাক্তন ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির অবসর জল্পনা উড়িয়ে দিচ্ছেন শ্রী। তাঁর মতে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে ফের খেলবেন ধোনি। আর বিশ্বকাপ জিতে ধোনিকে কাঁধে তুলে নিয়ে মাঠ ছাড়বে বিরাটরা। এমন ইচ্ছের কথাই এক সাক্ষাত্কারে জানিয়েছেন শান্তাকুমার শ্রীসন্থ।

২০১৯ বিশ্বকাপের সেমি ফাইনালের পর থেকে বাইশ গজে আর ধোনিকে দেখা যায়নি। এবারের আইপিএল-এ মাঠে ফোরর পরিকল্পনা করেছিলেন এমএস ধোনি। কিন্তু করোনার কারণে আপাতত তা বিশবাঁও জলে। মারণ ভাইরাসের কারণে অক্টোবর মাসে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপ ঘিরে অনিশ্চয়তার মেঘ। তবে শ্রীসন্থ মনে করেন, "আমার মনে হয় ও (ধোনি) টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলবে। তার আগেই আইপিএল-ও হবে। ধোনিভাইকে আবার আগের ফর্মে দেখতে পাব। অনেকেই অনেকর কথা বলছেন। কিন্তু ধোনিভাই নিরব আছে। ও জানে ও কি করবে।"

ধোনির অবসর প্রসঙ্গে শ্রীসন্থ বলেন, "ওটা ধোনি ভাই ঠিক করবে, একজন ক্রিকেট ফ্যান হিসেবে আমি সচিন পাজিকে দেখেছি। আমি নিজে চাই ধোনি ভাই আর একটা বিশ্বকাপ খেলুক আর ভারত জিতুক। তারপর যেমন সচিন অবসরের কথা জানিয়েছিলেন। তারপরেই ধোনি ভাইও সিদ্ধান্ত জানাবে। আমি চাই ধোনি কারও কাঁধে চেপে মাঠ ঘুরবে ... এবং এটা হবেই দেখবেন। "

আরও পড়ুন - ২০১১ বিশ্বকাপ ফাইনালে ফিক্সিং! ফৌজদারি তদন্ত শুরু