ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ থেকে নিজেকে সরিয়ে নিলেন ডেল স্টেন

আগামী জুলাই মাসে অনুষ্ঠিত হতে চলা দক্ষিণ আফ্রিকা বনাম ইংল্যান্ডের টেস্ট সিরিজ থেকে নিজেকে সরিয়ে নিলেন ডেল স্টেন। গত নভেম্বরে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম টেস্ট খেলার সময় পারথে চোট পেয়েছিলেন স্টেন। তাঁর ডান কাঁধের হাড় ভেঙে যায়। যদিও পারথ টেস্টে ১৭৭ রানের বড় জয় পায় দক্ষিণ আফ্রিকাই। ওই চোট লাগার পর ছ'মাস কেটে গিয়েছে। মনে করা হয়েছিল, আবার বোধহয়, স্বমহিমায় দেখা যেতে চলেছে স্টেনকে। কিন্তু প্রোটিও এই ফাস্ট বোলার চাইছেন, নভেম্বরে দেশের মাটিতে বাংলাদেশের বিরুদ্ধে ফের মাঠে ফিরতে।

Updated By: May 15, 2017, 05:33 PM IST
ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ থেকে নিজেকে সরিয়ে নিলেন ডেল স্টেন

ওয়েব ডেস্ক: আগামী জুলাই মাসে অনুষ্ঠিত হতে চলা দক্ষিণ আফ্রিকা বনাম ইংল্যান্ডের টেস্ট সিরিজ থেকে নিজেকে সরিয়ে নিলেন ডেল স্টেন। গত নভেম্বরে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম টেস্ট খেলার সময় পারথে চোট পেয়েছিলেন স্টেন। তাঁর ডান কাঁধের হাড় ভেঙে যায়। যদিও পারথ টেস্টে ১৭৭ রানের বড় জয় পায় দক্ষিণ আফ্রিকাই। ওই চোট লাগার পর ছ'মাস কেটে গিয়েছে। মনে করা হয়েছিল, আবার বোধহয়, স্বমহিমায় দেখা যেতে চলেছে স্টেনকে। কিন্তু প্রোটিও এই ফাস্ট বোলার চাইছেন, নভেম্বরে দেশের মাটিতে বাংলাদেশের বিরুদ্ধে ফের মাঠে ফিরতে।

আরও পড়ুন প্রভাসের বাহুবলী তো দেখলেন, এবার দেখুন মহেন্দ্র সিং ধোনির বাহুবলী

ডেল স্টেন বলেছেন, 'আমার চোট অনেকটাই সারার পথে। তবে, আমি যতটা সময় ভেবেছিলাম, তার থেকে অনেক বেশি সময় লাগল।আমি এখন অনেক কাজ করছি। নিয়মিত দৌড়চ্ছি। জিম করছি। কিন্তু এগুলো করা আর আন্তর্জাতিক ক্রিকেট মাঠে নেমে বোলিং করা মোটেও এক কাজ নয়। তাই ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজ থেকে নিজেকে সরিয়ে নিলাম।'

আরও পড়ুন  ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে ধন্যবাদ জানালেন শ্রীলঙ্কার প্রাক্তন ক্রিকেটার মুরলীথরন

.