আবারও আইসিসির কাছে কিসের জন্য সওয়াল করলেন সচিন তেন্ডুলকর?

মঙ্গলবার সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে ব্যাটিং করার সময় মুম্বই ইন্ডিয়ান্সের ক্রিকেটার ধবল কুলার্নির মাথায় বল লাগে। রান নেওয়ার সময় সানরাইজার্স হায়দরাবাদের এক ফিল্ডারের ছোঁড়া বল সরাসরি ধবল কুলকার্নির মাথায় লাগে। হেলমেট থাকার জন্য বড়সড় আঘাতের হাত থেকে রক্ষা পান তিনি।

Updated By: Nov 4, 2020, 11:00 AM IST
আবারও আইসিসির কাছে কিসের জন্য সওয়াল করলেন সচিন তেন্ডুলকর?

নিজস্ব প্রতিনিধি: আবারও হেলমেট বাধ্যামূলক করার জন্য আইসিসির কাছে সওয়াল করলেন সচিন তেন্ডুলকর। মঙ্গলবার সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে ব্যাটিং করার সময় মুম্বই ইন্ডিয়ান্সের ক্রিকেটার ধবল কুলার্নির মাথায় বল লাগে। রান নেওয়ার সময় সানরাইজার্স হায়দরাবাদের এক ফিল্ডারের ছোঁড়া বল সরাসরি ধবল কুলকার্নির মাথায় লাগে। হেলমেট থাকার জন্য বড়সড় আঘাতের হাত থেকে রক্ষা পান তিনি।

এই ঘটনা দেখার পরই টুইট করেন প্রাক্তন ভারত অধিনায়ক সচিন তেন্ডুলকর। তিনি লেখেন “কেন হেলমেট বাধ্যতামূলক করা উচিত আবারও সেটার একটা উদাহরণ দেখলাম। ভগবানকে ধন্যবাদ যে, আমার বন্ধু ধবল কুলকার্নি হেলমেট পড়ায় রক্ষা পেল।“

 

আরও পড়ুন- IPL 2020: প্লে-অফে কবে কে কার মুখোমুখি, জেনে নিন ভারতীয় সময়ে সূচি

 

মঙ্গলবার দুপুরেই আইসিসির গভর্নিং কাউন্সিলের কাছে হেলমেট বাধ্যতামূলক করার প্রস্তাব দিয়েছিলেন লিটল মাস্টার। সানরাইজার্স হায়দরাবাদের বিজয় শঙ্কর ব্যাটিং করার সময় রান নিতে গিয়ে মাথায় বলের আঘাত পান। তারপরই সচিন তেন্ডুলকর টুইটে লিখেছিলেন, “ক্রিকেট আগের চেয়ে অনেক ফাস্ট হচ্ছে। কিন্তু সেটা কি সেফ হচ্ছে? সম্প্রতি এমন এক ঘটনার সাক্ষী থাকলাম আমরা যা খারাপ হতে পারত। স্পিনার হোক কিংবা পেসার, সমস্ত ব্যাটসম্যানদের হেলমেট পড়তে বাধ্যতামূলক করা উচিত। আইসিসির কাছে আমার অনুরোধ তারা এই বিষয়টিকে জোর দিক।“

 

সচিনের টুইটের কয়েক ঘণ্টার ব্যবধানে ব্যাটিং করার সময় রান নিতে গিয়ে মাথায় বলের আঘাত লাগে ধবল কুলকার্নির। হেলমেট বাধ্যতামূলক করতে আইসিসির কাছে তাই ফের সওয়াল করেন লিটল মাস্টার।