WATCH: এবার ভক্তেরই পিছু নিলেন 'ভগবান'! যে ভিডিয়ো পোস্ট করলেন খোদ সচিনই, বোঝো কাণ্ড

Sachin Tendulkar Encounter With Fan Goes Viral: হৃদয়ের ময়ূর সিংহাসনেই সচিনকে রেখেছেন তাঁর অনুরাগীরা। সচিনের শেয়ার করা ভিডিয়ো আবারও বুঝিয়ে দিল যে, সচিন তো একটাই- 'একম-এব-অদ্বিতীয়ম'।

Updated By: Feb 1, 2024, 10:44 PM IST
WATCH: এবার ভক্তেরই পিছু নিলেন 'ভগবান'! যে ভিডিয়ো পোস্ট করলেন খোদ সচিনই, বোঝো কাণ্ড
সচিন জানিয়ে দিলেন তাঁর হৃদয় পূর্ণ হয় শুধু ভালোবাসায়

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: তাঁর বয়স ৫০ বছর। যদিও দেখে বোঝার উপায় নেই। ১১ বছর আগে আন্তর্জাতিক ক্রিকেটকে বলেছেন আলবিদা। পরিসংখ্য়ান বলছে এখনও পর্যন্ত আন্তর্জাতিক ক্রিকেটে তাঁর চেয়ে বেশি রান কেউ করতে পারেননি, এমনকী মোট সেঞ্চুরির সংখ্য়াতেও সবার আগে তিনি। বলে দেওয়ার দরকার নেই যে, কার কথা হচ্ছে। তিনি 'ওয়ান অ্যান্ড অনলি' সচিন তেন্ডুলকর (Sachin Tendulkar)।

আরও পড়ুন: কে বলবে তাঁর বয়স ৫০! সেই চেনা মেজাজেই বিধ্বংসী ইনিংস ...

আজও দেশ-বিদেশের স্টেডিয়ামগুলিতে কান পাতলে শোনা যাবে সেই 'সচিন...সচিন...সচিন' শব্দব্রহ্ম। তিনি ভক্তের 'ভগবান'। কোটি কোটি অনুরাগীর হৃদয় আজও উদ্বেল হয় তাঁর জন্য়। বৃহস্পতিবার অর্থাৎ আজ সচিন তাঁর এক্স অ্যাকাউন্টে (সাবেক ট্য়ুইটার) একটি ভিডিয়ো শেয়ার করেছেন Sachin meets TENDULKAR শিরোনামে।  সচিন অনুরাগীদের চোখে জল আনবে সেই ভিডিয়ো... আর ভিডিয়োর গল্পটা সচিনই বলেছেন সকলকে। প্রতিবেদনের সঙ্গে জুড়ে দেওয়া ভিডিয়োটি দেখলেই বোঝা যাবে যে, কেন তিনি 'ক্রিকেট ঈশ্বর'
 

সচিন তাঁর ভক্তের প্রতি এই ভালোবাসায় মোহিত হয়েছেন। তিনি লিখেছেন, 'আমার মন আনন্দে ভরে যায়, যখন আমি মানুষের ভালোবাসার বন্য়ায় ভেসে যাই।  অপ্রত্যাশিত কোণ থেকে পাওয়া মানুষের ভালোবাসাই জীবনকে বিশেষ করে তোলে'। সর্বকালের শ্রেষ্ঠ ক্রিকেটারদের তালিকায় সবার উপরে বিরাজমান লিটল মাস্টার। একশো সেঞ্চুরির মালিক ও মুম্বই ইন্ডিয়ান্সের মেন্টর, সুযোগ পেলেই প্রাক্তনদের সঙ্গে ক্রিকেট খেলেন। কিছুদিন সচিন নেমেছিলেন মাঠে। সেই চেনা মেজাজেই বিধ্বংসী ইনিংস খেলেছিলেন বিশ্বের তাবড় মহারথীদের সঙ্গে। এমনকী পেয়েছিলেন উইকেটও। সচিনের ইনিংসের সেই ভিডিয়ো দেখেও ফ্য়ানরা হেঁটেছিলেন স্মৃতির সরণিতে। বলাই বাহুল্য ভাইরাল হয়ে যায় ভিডিয়ো। সেই প্রতিবেদনের লিংকও জুড়ে দেওয়া হল এই প্রতিবেদনের সঙ্গেই।

আরও পড়ুন: Meet Divya Deshmukh: যৌনতার 'শাপে' বিদ্ধ দেশের দাবা-নক্ষত্র দিব্যা!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp)

.