দু'হাত নেই, এই যুবক পা দিয়েই খেলেন ক্যারাম! ভিডিয়ো শেয়ার করলেন Sachin Tendulkar

সোশ্যাল মিডিয়ায় একটা মন ছুঁয়ে নেওয়ার মতো ভিডিয়ো শেয়ার করলেন। 

Updated By: Jul 27, 2021, 06:06 PM IST
দু'হাত নেই, এই যুবক পা দিয়েই খেলেন ক্যারাম! ভিডিয়ো শেয়ার করলেন Sachin Tendulkar

নিজস্ব প্রতিবেদন: কিংবদন্তি ক্রিকেটার সচিন তেন্ডুলকর (Sachin Tendulkar) সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যে এমন কিছু পোস্ট করেন, যা একবার নয় একশো বার ভাবাতে বাধ্য করে! অদ্ভুত ভাবে মাস্টার ব্লাস্টার কোটি কোটি ভক্তকে অনুপ্রাণিত করেন।

আধুনিক ক্রিকেটের ডন এবার সোশ্যাল মিডিয়ায় একটা মন ছুঁয়ে নেওয়ার মতো ভিডিয়ো শেয়ার করলেন। ভিডিয়োতে দেখা যাচ্ছে হর্ষদ গোথাঙ্কর নামের এক বিশেষ ভাবে সক্ষম যুবক ক্যারাম খেলছেন। যাঁর দু'হাত নেই, কিন্তু পা দিয়েই সে অনায়াসে ঘুঁটি পকেট করছে। ইঞ্চি, বেস বা অ্যাঙ্গল! অদ্ভুত দক্ষতায় পারফেক্ট শট নিয়ে চমকে দিচ্ছেন হর্ষদ। পায়ের আঙুলের সঙ্গে হর্ষদ যেন স্ট্রাইকারকে বশ্যতা মানিয়েছে।

আরও পড়ুন: অলিম্পিক্সের 'সেক্স সংস্কৃতি'! উদ্দাম অন্তরঙ্গতার অভিজ্ঞতা শোনালেন এই তারকারা

সচিন ভিডিয়ো শেয়ার করে লিখলেন, "সম্ভব আর অসম্ভবের ফারাকটা একজনের সংকল্পের মধ্যে থাকে। হর্ষদ গোথাঙ্কর সেই মানুষ যাঁর মোটো আই-অ্যাম-পসিবল। আমি ওঁর মোটিভেশনে মোহিত। যা আমরা সকলেই ওঁর থেকে শিখতে পারি।" সচিনের ভিডিয়ো দেখে ফেলেছেন লক্ষাধিক মানুষ। সকলেই অনুপ্রাণিত হয়েছেন এই ভিডিয়ো দেখে। হার না মানার গল্পই মানুষকে ছুঁয়ে নিয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)