করোনা থেকে মুক্তি, বাড়ি ফিরলেন Sachin Tendulkar

২রা এপ্রিল টুইট করে নিজের হাসপাতালে ভর্তি হওয়ার খবর নিজেই তাঁর ভক্তদের দেন ১০০টি শতরানের মালিক।

Updated By: Apr 8, 2021, 07:57 PM IST
করোনা থেকে মুক্তি, বাড়ি ফিরলেন Sachin Tendulkar

নিজস্ব প্রতিবেদন – বাড়ি ফিরলেন সচিন তেন্ডুলকর। করোনামুক্ত ভারতের কিংবদন্তি ক্রিকেটার। গত ২৭শে মার্চ করোনায় আক্রান্ত হন তিনি। এর কিছুদিন পরেই হাসপাতালে ভর্তি হন মাস্টার ব্লাস্টার। বৃহস্পতিবার বিকেলে হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার খবর নিজেই টুইট করে জানান তিনি। আপাতত কিছুদিন নিভৃতবাসে থাকবেন তিনি।

টুইটে এই কিংবদন্তি ব্যাটসম্যান লেখেন, “আমি হাসপাতাল থেকে বাড়ি ফিরলাম এবং আপাতত কিছুদিন নিভৃতবাসে থাকব। এখন কিছুদিন সম্পূর্ণ বিশ্রাম নেব ও একইসঙ্গে সুস্থ হওয়ার প্রক্রিয়া চলবে। আমার জন্য যারা শুভেচ্ছাবার্তা পাঠিয়েছেন ও প্রার্থনা করেছেন তাদের সকলকে অনেক ধন্যবাদ। যে চিকিৎসাকর্মীরা আমার পরিচর্যা করেছেন এবং এই কঠিন সময়ে অক্লান্তভাবে গত এক বছর ধরে কাজ করে যাচ্ছেন তাদের কাছে আমি কৃতজ্ঞ।”

 

২রা এপ্রিল টুইট করে নিজের হাসপাতালে ভর্তি হওয়ার খবর নিজেই তাঁর ভক্তদের দেন ১০০টি শতরানের মালিক। এরপরই দেশ-বিদেশে ছড়িয়ে থাকা তাঁর অগণিত ভক্তরা তাঁর সুস্থতা কামনা করে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেন। অনেকে নিজেদের বাড়িতেও তাঁর জন্য প্রার্থনাও শুরু করে দেন। প্রসঙ্গত, ঐ দিনই ছিল ভারতের ২০১১ সালের বিশ্বজয়ের ১০ বছর পূর্তি। একই দিনে হাসপাতালে ভর্তি হলেও সকল দেশবাসীকে বিশ্বজয়ের ১০ বছর পূর্তির শুভেচ্ছা জানাতেও ভোলেননি তিনি।  

.