উদ্ধব ঠাকরেকে চিঠি, মুম্বই থেকে আইপিএল ম্যাচ সরানোর আর্জি স্থানীয় বাসিন্দাদের

স্থানীয় বাসিন্দাদের মতে রাজ্য সরকার বিবাহ, শ্রাদ্ধ বা অন্যান্য যে কোনো অনুষ্ঠানের ক্ষেত্রে বাধানিষেধ আরোপ করেছে কিন্তু আইপিএলের ক্ষেত্রে আলাদা নিয়ম। 

Updated By: Apr 8, 2021, 02:16 PM IST
উদ্ধব ঠাকরেকে চিঠি, মুম্বই থেকে আইপিএল ম্যাচ সরানোর আর্জি স্থানীয় বাসিন্দাদের

নিজস্ব প্রতিবেদন – রাত পোহালেই শুরু হচ্ছে আইপিএল। প্রথম দিন চেন্নাইতে খেলা হলেও শনিবার দিন মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে মুখোমুখি চেন্নাই ও দিল্লী। এছাড়াও এই বছর আইপিএলে একাধিক ম্যাচ হওয়ার কথা মুম্বইতে। বর্তমানে মুম্বই তথা মহারাষ্ট্রে করোনার প্রকোপ মাত্রাছাড়া। প্রায় প্রতিদিনই নতুন রেকর্ড গড়ছে মারণ রোগ। এই অবস্থায় ওয়াংখেড়ে স্টেডিয়াম সংলগ্ন বাসিন্দারা শহর থেকে আইপিএল সরানোর আর্জি জানিয়ে চিঠি লিখলেন রাজ্যের মুখ্যমন্ত্রী উদ্ভব ঠাকরেকে।

ইতিমধ্যেই বিসিসিআইয়ের তরফে জানানো হয়েছে যে আইপিএলের সমস্ত ম্যাচই দর্শকশূণ্য স্টেডিয়ামে হবে। তবুও চার্চগেটের বাসিন্দাদের বক্তব্য, নরিম্যান পয়েন্টের সামনে ক্রিকেটাররা এলে ভীড় লক্ষ্য করা গেছে। খেলা হলে মাঠের ভিতর লোক ঢুকতে না পারলেও মাঠের বাইরে ভাড় হওয়ার আশঙ্কা প্রকাশ করেছেন স্থানীয় বাসিন্দারা। এর ফলে করোনা পরিস্থিতি আরও খারাপ হতে পারে বলে তারা জানিয়েছেন রাজ্যের মুখ্যমন্ত্রীকে। এরইমধ্যে ঐ অঞ্চলের বেশ কিছু বিল্ডিং সিল করে দেওয়া হয়েছে করোনার কারণে। এপ্রিলের ২ তারিখ অসিত শ্রফ বলে এক ব্যক্তি উদ্ভব ঠাকরেকে এই চিঠি লেখেন।

আরও পড়ুন - IPL 2021: রাত পোহালেই আইপিএল, প্রথম ম্যাচে মুখোমুখি Mumbai ও Bengaluru

স্থানীয় বাসিন্দাদের মতে রাজ্য সরকার বিবাহ, শ্রাদ্ধ বা অন্যান্য যে কোনো অনুষ্ঠানের ক্ষেত্রে বাধানিষেধ আরোপ করেছে কিন্তু আইপিএলের ক্ষেত্রে আলাদা নিয়ম। এটা একেবারেই মেনে নেওয়া যায় না। এছাড়াও প্রতিবছর আইপিএলের সময় পার্কিং নিয়ে অসুবিধায় পড়তে হয় স্থানীয় লোকেদের। বয়স্ক মানুষদের ক্ষেত্রে যা অত্যন্ত কঠিন বলেই মত তাদের।