WATCH: সিটি অফ গোল্ডে বর্ষবরণ মাহির, 'রমণী'য় রাতে মাতলেন রঙিন খেলায়

Sakshi Dhoni Shares Video Of MS Dhoni Celebrating Happy New Year 2024: বছরের শেষটা দারুণ উপভোগ করলেন এমএস ধোনি (MS Dhoni)। হলিডে কাটাতে চলে গিয়েছিলেন মরুদেশে। 

Updated By: Jan 3, 2024, 01:27 PM IST
WATCH: সিটি অফ গোল্ডে বর্ষবরণ মাহির, 'রমণী'য় রাতে মাতলেন রঙিন খেলায়
ধোনি মাতলেন বর্ষবরণের উদযাপনে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নিজের স্মার্টফোন থেকেই বহু দূরে থাকেন মানুষটা। সোশ্যাল মিডিয়ার সঙ্গেও তিনি বজায় রাখলেন 'সোশ্যাল ডিসটান্স'! মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni) কী করছেন, কোথায় যাচ্ছেন বা কাদের সঙ্গে সময় কাটাচ্ছেন, এসব জানার সরাসরি কোনও উপায় নেই তাঁর আসমুদ্র-হিমাচল অনুরাগীদের। ট্রফির বিচারে দেশের সর্বকালের শ্রেষ্ঠ অধিনায়কের আপডেট পাওয়া যায় কোনও ভাইরাল ভিডিয়ো থেকে বা অন্য় কোনও সেলেবের শেয়ার করা কন্টেন্ট থেকে। আর একটা উপায়ও আছে ধোনির খোঁজখবর পাওয়ার। যখন তাঁর স্ত্রী সাক্ষী (Sakshi) ইনস্টাগ্রামে ধোনির কোনও ভিডিয়ো পোস্ট করেন। 

আরও পড়ুন: T20 World Cup: যুদ্ধের সলতে পাকানো শুরু...'রো-কো'র সঙ্গে আলোচনায় আগরকর, নজরে আইপিএলের তিরিশ

রাঁচির রাজপুত্র বছরের শেষটা কাটালেন দেশের বাইরে। দ্য় সিটি অফ গোল্ড ওরফে দুবাইতে বর্ষবরণ করলেন সর্বকালের অন্য়তম সেরা উইকেটকিপার-ব্যাটার। 'ফিনিশার' ধোনি ফিনিশটা বরাবরই ভালো করেন। তাই দুবাইয়ে সাক্ষী ও মেয়ে জিভার সঙ্গে চুটিয়ে পার্টি করলেন তিনি। সাক্ষীই সেই ভিডিয়ো পোস্ট করেছেন নিজের ইনস্টাগ্রাম হ্য়ান্ডেলে। ধোনি কিন্তু শুধুই তাঁর পরিবারের সঙ্গে পার্টি করলেন না। সেলিব্রেশনের বাইশ গজে ধোনি পার্টনারশিপ করেছেন কৃতী স্য়ানন  (Kriti Sanon) ও তাঁর বোন নূপুর স্য়ানোনের (Nupur Sanon) সঙ্গে। ছিলেন বরুণ ধাওয়ান (Varun Dhawan)। নূপুরের সঙ্গেই এখন সম্পর্কে রয়েছেন স্টেবিন বেন (Stebin Ben)। গায়কের জুটেছে 'রিউমার্ড বয়ফ্রেন্ড' তকমা। স্টেবিনই তাঁদের উদযাপনের ছবি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে।

ধোনির নেতৃত্বে চেন্নাই চলতি বছর আইপিএল চ্যাম্পিয়ন হয়েছে। পঞ্চমবারের জন্য এই খেতাব জিতেছে ইয়েলো আর্মি। ভারতের কিংবদন্তি অধিনায়ক দলকে আইপিএল চ্যাম্পিয়ন করিয়েও, সেভাবে সুখের সময় কাটাতে পারেননি। মাহি গোটা আইপিএলেই খেলেছিলেন মারাত্মক হাঁটুর চোট নিয়ে। আইপিএল ফাইনাল শেষ হওয়ার পরেই মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে তাঁকে ছুটতে হয়েছিল। আর্থোস্কোপিক রিপেয়ারের জন্য ধোনিকে মাইক্রোসার্জারি করাতে হয়ে। তবে ধোনি এখন পুরোপুরি ফিট। শুধু মাঠে নামার অপেক্ষা তাঁর।

৩১ কোটি ৪০ লক্ষ টাকার থলি নিয়ে, চেন্নাই সুপার কিংস বাজার করতে এসেছিল আইপিএল নিলামে। দুবাইয়ে ধোনির ফ্র্যাঞ্চাইজি তিন বিদেশি-সহ ছয় ক্রিকেটারকে দলে নিয়েছে। বিদেশিদের মধ্য়ে চেন্নাইয়ে নাম লেখালেন নিউজিল্য়ান্ডের দুই ব্য়াটার-ড্য়ারেল মিচেল (১৪ কোটি) ও রাচিন রবীন্দ্র (১.৮ কোটি)। চেন্নাই দলে নিয়েছে বাংলাদেশের পেসার মুস্তাফিজুর রহমানকে (২ কোটি)। ভারতীয়দের মধ্য়ে চেন্নাই দলে নিয়েছে শার্দূল ঠাকুর (৪ কোটি), সমীর রিজভি (৮.৪০ কোটি) ও অবনিশ রাও আরাভেলিকে (২০ লক্ষ)। জানা গিয়েছে যে,ধোনি যাঁদের চেয়েছিলেন, তাঁদেরকে পেতেই ঝাঁপিয়েছিল চেন্নাই। 

আরও পড়ুন: SA vs IND: 'আমি ঘৃণা করি'... শুভমনের পছন্দই রোহিতের বিরক্তির কারণ, শুনে পুরো থ সাংবাদিকরা!

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.