SA vs IND: 'আমি ঘৃণা করি'... শুভমনের পছন্দই রোহিতের বিরক্তির কারণ, শুনে পুরো থ সাংবাদিকরা!

Shubman Gill feels he can do well for India at No Three Says Rohit Sharma: ভারত অধিনায়ক আছেন তরুণ ক্রিকেটারের পাশেই। সেঞ্চুরিয়নে ব্য়র্থ শুভমনের উপরেই তিনে আস্থা রোহিতের।   

Updated By: Jan 2, 2024, 07:29 PM IST
SA vs IND: 'আমি ঘৃণা করি'... শুভমনের পছন্দই রোহিতের বিরক্তির কারণ, শুনে পুরো থ সাংবাদিকরা!
রোহিত-শুভমন

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অধরাই থেকে গিয়েছে মাধুরী! ১৯৯২ সাল থেকে একই ট্র্যাডিশন বজায় রাখল ভারত। দক্ষিণ আফ্রিকার মাটিতে এখনও পর্যন্ত টেস্ট সিরিজ জেতা হল না টিম ইন্ডিয়ার। গত বুধবার সেঞ্চুরিয়নে দক্ষিণ আফ্রিকা ইনিংস ও ৩২ রানে ভারতকে হারিয়েছে। পাঁচদিনের টেস্ট তিন দিনে খতম করে ,দুই ম্য়াচের টেস্ট সিরিজে আয়োজক দেশ এগিয়ে গিয়েছে ১-০ ব্য়বধানে। ভারত প্রথম ইনিংসে ২৪৫ করেছিল। জবাবে দক্ষিণ আফ্রিকা  ৪০৮ রান করে। দ্বিতীয় ইনিংসে চরম ব্য়াটিং ভরাডুবি হয় ভারতের। মাত্র ১৩১ রানে গুটিয়ে যায় টিম। আগামিকাল অর্থাৎ বুধবার থেকে কেপটাউনে শুরু দ্বিতীয় তথা সিরিজের শেষ টেস্ট। প্রাক ম্য়াচ প্রথামাফিক সাংবাদিক বৈঠকে হাজির হয়েছিলেন রোহিত শর্মা (Rohit Sharma)। সেঞ্চুরিয়নে দুই ইনিংস মিলিয়ে মাত্র ২৮ রান করেছেন শুভমন গিল (Shubman Gill)। রোহিত এবার কথা বললেন শুভমনকে নিয়ে।

আরও পড়ুন: বছরের প্রথম দিন থেকেই আগুনে কোহলি! অনুশীলনে অশ্বিনকে হাঁকালেন বিরাট ছয়

সেই ওয়েস্ট ইন্ডিজ সফর থেকেই শুভমন সাদা জার্সিতে তিনে ব্য়াট করছেন। রান করতে যেন ভুলেই গিয়েছেন শুভমন। তিনি শেষ পাঁচ ইনিংসে টেস্টে রান করেছেন ৬, ১০, ২৯*, ২ ও ২৬। তবে তিনে শুভমনই ব্য়াট করুক। কোনও জায়গা বদল চাইছেন না রোহিত। সাফ জানিয়ে দিলেন প্রাক ম্য়াচ সাংবাদিক বৈঠকে। রোহিত বলেন, 'দেখুন ওপেন করা আর তিনে ব্য়াট করার মধ্য়ে খুব একটা ফারাক নেই। স্রেফ এক বল লাগে, তিনে যে ব্য়াট করে তার মাঠে নামার জন্য়। কখনও ওপেনার আহত হলে, তিন নম্বর ইনিংস ওপেন করতে নেমে যায়। ফলে আমি খুব একটা ফারাক দেখি না। গিল স্মার্ট ক্রিকেটার। ও ব্যাটিংটা বেশ ভালো বোঝে। ও তিনে ব্য়াট করা পছন্দ করে। রঞ্জিতেও ওই পজিশনেই ব্য়াট করেছে। টেস্টে এবং সীমিত ওভারের ক্রিকেটে ও ওপেন করেছে বা করে ঠিকই। তবে তিন ছিল ওর পছন্দের জায়গা। ও মনে করে যে, ওই জায়গায় ও ভালো করতে পারে। দেখুন কোন একটি নির্দিষ্ট পজিশনে ব্য়াট করার ভাবনা ব্য়ক্তি বিশেষে নির্ভরশীল। তবে আমাকে যদি বলেন, তাহলে বলব আমি তিনে ব্য়াট করা ঘৃণা করি। হয় ওপেন করব, নাহয় খানিক নেমে পাঁচ বা ছয়ে ব্য়াট করব। যবে থেকে আমি ওপেন করা শুরু করেছি, তবে থেকে তিন থেকে সাত পর্যন্ত, কারোর জন্য়ই ব্য়াটিং করার আদর্শ জায়গা নয়।' রোহিত সাংবাদিক বৈঠকে হাসির রোল তুলতে ওস্তাদ। এদিনও সেই মশকরার সুরেই ব্য়াটিং অর্ডারের নিজের বিধ্বংসী মেজাজের কথা বলে দিলেন।

আরও পড়ুন: WATCH: চোট-আঘাতকে গুডবাই বলে হার্দিক ফিরছেন, এক ভিডিয়োতে ভাঙলেন ইন্টারনেটে

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 
 
 

.