দ্রুত Salman Khan হয়ে উঠবেন Yuzvendra Chahal! মনে করছেন প্রাক্তন ব্রিটিশ ক্রিকেটার

গত মার্চে দেশের হয়ে ইংল্যান্ডের বিরুদ্ধে শেষবার দেশের জার্সিতে টি-২০ খেলেছেন চাহাল।

Updated By: Jun 28, 2021, 06:15 PM IST
দ্রুত Salman Khan হয়ে উঠবেন Yuzvendra Chahal! মনে করছেন প্রাক্তন ব্রিটিশ ক্রিকেটার

নিজস্ব প্রতিবেদন: শ্রীলঙ্কা সফরের জন্য বেছে নেওয়া ২০ সদস্যের দলের মধ্যে রয়েছেন স্পিনার যুজবেন্দ্র চাহালও (Yuzvendra Chahal)। সোমবার শ্রীলঙ্কার উদ্দেশে উড়ে গিয়েছে শিখর ধাওয়ান অ্যান্ড কোং। তবে বিদেশ সফরে যাওয়ার আগে চাহাল নিজের ওয়ার্কআউটের ভিডিয়ো ইনস্টাগ্রামে শেয়ার করে লিখেছিলেন, "শারীরিক ও মানসিক ভাবে শক্তিশালী হওয়াটাই সব" 

চাহালের এই ভিডিও দেখে ইংল্যান্ডের প্রাক্তন ক্রিকেটার সাজিদ মেহমুদ চাহালের সঙ্গে বলি মহাতারকা সলমন খানের (Salman Khan) তুলনা করে বসেন। সাজিদ লেখেন, “দ্রুত তোমাকে সলমনের মতো দেখাবে ভাই।” এই মস্করা অত্যন্ত স্পোর্টিংলিই নেন চাহাল। তিন এক ধাপ এগিয়ে লেখেন, “আর্নল্ড সোয়ারজেনেগারের মতো হলে কেমন হবে!" চাহাল শেষবার মাঠে নেমেছিলেন আইপিএল খেলতে।

আরও পড়ুন: 'ওই চোখেই ভয় পেয়েছি'! কার চোখ নিয়ে আলোচনায় Shikhar Dhawan?

গত মার্চে দেশের হয়ে ইংল্যান্ডের বিরুদ্ধে শেষবার দেশের জার্সিতে টি-২০ খেলেছেন চাহাল। শ্রীলঙ্কায় ফের একবার তাঁর আর কুলদীপ যাদবের যুগলবন্দি দেখার অপেক্ষায় ফ্যানেরা। শ্রীলঙ্কার বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ানডে ও সমসংখ্যক ম্যাচের টি-২০ সিরিজ খেলবে ভারত। প্রতিটি ম্যাচই হবে কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে। ১৩ জুলাই প্রথম ওয়ানডে, ১৬ জুলাই দ্বিতীয় ওয়ানডে ও ১৮ জুলাই তৃতীয় তথা শেষ ওয়ানডে। এরপর ২১ জুলাই  প্রথম টি-২০, ২৩ জুলাই দ্বিতীয় টি-২০ ও ২৫ জুলাই তৃতীয় তথা শেষ টি-২০।

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.