আর্জেন্টিনার সঙ্গেই থাকছেন স্যাম্পাওলি!

স্যাম্পাওলিকে অনুর্ধ্ব-২০ দলের দায়িত্বে রাখা হয়েছে।

Updated By: Jul 10, 2018, 03:54 PM IST
আর্জেন্টিনার সঙ্গেই থাকছেন স্যাম্পাওলি!

নিজস্ব প্রতিবেদন : আপাতত আর্জেন্টিনার সাথেই থাকছেন জর্জ স্যাম্পাওলি। কিন্তু তাঁর ভবিষ্যত নিয়ে চলতি মাসের শেষেই পর্যালোচনা করা হবে বলে জানিয়েছে আজেন্টাইন ফুটবল এসোসিয়েশন(এএফএ)। বর্তমানে স্যাম্পাওলিকে অনুর্ধ্ব-২০ দলের দায়িত্বে রাখা হয়েছে। এক বিবৃবিতে এএফএ জানিয়েছে জুলাইয়ের শেষে কার্যনির্বাহী সভায় স্যাম্পাওলির ভবিষ্যত নিয়ে পর্যালোচনা করা হবে।

বিশ্বকাপের শেষ ষোলোর লড়াইয়ে ফ্রান্সের কাছে আর্জেন্টিনার হারের পর থেকেই চাপে ছিলেন কোচ জর্জ স্যাম্পাওলি। গ্রুপ পর্বেও তাঁর স্ট্র্যাটেজি দেখে অনেক ফুটবল বিশ্লেষকই প্রশ্ন তুলেছিলেন। গ্রুপ পর্বে ক্রোয়েশিয়ার কাছে হারের পরই দলের অন্দরে ফুটবলারদের ক্ষোভের মুখে পড়েন বলেও খবর ছড়িয়ে পড়ে। যদিও স্যাম্পাওলি কোনও উত্তর দেননি। তাঁর সহকারি কোচকে তিনি বলেন, এএফএ'র থেকে সমর্থন পেলে তিনি আপাতত আর্জেন্টিনার কোচ হিসাবে থেকে যেতে চান।

আরও পড়ুন - চলতি সপ্তাহেই কোচবদল হতে পারে মেসিদের

এএফএ-র সভাপতি ক্লডিও টাপিয়া ও সহ-সভাপতি ড্যানিয়েল আনজেলকি সোমবার স্যাম্পাওলির সঙ্গে দেখা করেন। সেখানেই সিদ্ধান্ত হয়েছে, আপাতত স্যাম্পাওলিকেই কোচ হিসেবে বহাল রাখা হবে। বিশ্বকাপ থেকে বিদায়ের পর স্যাম্পাওলি আর্জেন্টাইন কোচের পদ থেকে বহিষ্কৃত হচ্ছেন, এমনটাই মনে করা হচ্ছিল। কিন্তু কটিফ এল'আলকুডিয়া টুর্নামেন্টে অনুর্ধ্ব-২০ দলের দায়িত্ব পাওয়ার পর স্যাম্পাওলিকে নিয়ে নতুন করে চিন্তা করতে শুরু করেছে আর্জেন্টিনা। এই টুর্নামেন্টে সাম্পাওলির সহকারি সেবাস্টিয়ান বেকাসেসের দায়িত্ব পালনের কথা থাকলেও অন্য একটি দলের দায়িত্ব নেওয়ায় তিনি অনুর্ধ্ব-২০ জাতীয় দলের কোচের পদ থেকে সড়ে দাঁড়ান। সেই দায়িত্বই পালন করছেন স্যাম্পাওলি।

.