ICC World Cup 2019: ভারত-পাকিস্তান ম্যাচের আগের রাতে পার্টিতে সানিয়া-শোয়েব!টুইটারে বাগযুদ্ধে সানিয়া মির্জা-বীনা মালিক

যে ভিডিয়োটি নেট দুনিয়াতে ভাইরাল হয়েছে সেগুলি শনিবারের ভিডিয়ো নয়। বৃহস্পতিবারের রাতের ছবি।

Updated By: Jun 18, 2019, 08:06 PM IST
ICC World Cup 2019: ভারত-পাকিস্তান ম্যাচের আগের রাতে পার্টিতে সানিয়া-শোয়েব!টুইটারে বাগযুদ্ধে সানিয়া মির্জা-বীনা মালিক

নিজস্ব প্রতিবেদন: ভারতের বিরুদ্ধে হাইভোল্টেজ ম্যাচের আগের দিন শোয়েব মালিকদের নাইট পার্টির ভিডিয়ো ভাইরাল হয়। পরের দিন ভারতের কাছে ম্যাচ হারের পরেই নেটদুনিয়ায় পাকিস্তান ক্রিকেটারদের নিয়ে সমালোচনার ঝড় ওঠে। পাক ক্রিকেটারদের দায়িত্ববোধ নিয়ে প্রশ্ন ওঠে। যার রেশ ছড়িয়ে পড়ে অনেকদূরে। পাক অভিনেত্রী বীনা মালিক টুইটারে একহাত নেন ভারতের টেনিস সুন্দরী সানিয়া মির্জাকে। সানিয়াও ছাড়েননি পাক অভিনেত্রীকে।

ভাইরাল হওয়া ভিডিয়োটিতে দেখা যায় ম্যাচের আগের রাতে সানিয়া মির্জা, শোয়েব মালিকের সঙ্গে নাইট পার্টিতে মশগুল ছিলেন ওয়াহাব রিয়াজ, ইমাম উল হকরা। সানিয়াকে একহাত নিয়ে বীনা মালিক লেখেন, "সানিয়া আমি তোমাদের সন্তানের কথা ভেবে খুবই চিন্তিত হচ্ছি। বড়দের পার্টিতে ছোট্ট শিশুকে নিয়ে গেছ।তোমার কি মনে হয় না এটা ওর পক্ষে ক্ষতিকর? পাশাপাশি তুমি একজন আন্তর্জাতিক ক্রীড়াবিদ। তোমার কি মনে হয় না কোনও আন্তর্জাতিক ম্যাচের আগে জাঙ্কফুড খেলোয়াড়দের স্বাস্থ্যের পক্ষে ক্ষতিকর।"

টুইট যুদ্ধে নেমে যার প্রত্যুত্তরে সানিয়া মির্জা লেখেন, " প্রথমত, নাইট পার্টিতে আমাদের সন্তানকে আমরা নিয়ে যাই নি।আমার ছেলের খেয়াল আমি কীভাবে রাখব সেটা নিয়ে মাথা ঘামাতে হবে না। দ্বিতীয়ত আমি পাকিস্তান ক্রিকেট দলের মা কিংবা ডায়াটিসিয়ান বা শিক্ষিকা নই। তারা কি খাবে?তারা কখন ঘুমোতে যাবে, তার খেয়াল রাখার দায়িত্ব আমার নয়।"

টুইটারে এক পাক সমর্থক লেখেন রাত দুটো অবধি পার্টি করে পরের দিন সকালে ম্যাচ খেলতে নামলে যা ফলাফল তাই হয়েছে। শুধু বীণা মালিক নন, রবিবারের ম্যাচে শোয়েব শূন্য রানে আউট হওয়ায় তাঁদের লেট নাইট পার্টি অনেকেরই আক্রমণের নিশানা হয়েছে। এর উত্তরে শোয়েব মালিক লেখেন, "যে ভিডিয়োটি নেট দুনিয়াতে ভাইরাল হয়েছে সেগুলি শনিবারের ভিডিয়ো নয়। বৃহস্পতিবারের রাতের ছবি।"

আরও পড়ুন - ICC World Cup 2019: ২০০৩ সালে সচিন না ২০১৯ সালে রোহিত- কোনটা সেরা? আইসিসি-র টুইটের উত্তর দিলেন সচিন

.