ইউএস ওপেনের আগে আত্মবিশ্বাস বাড়িয়ে নিলেন সানিয়া মির্জা

  এবারের রিও অলিম্পিকটা একেবারেই ভালো যায়নি তাঁর। দুর্দান্ত শুরু করেছিলেন। কিন্তু পদক জয়ের সম্ভাবনা জাগিয়েও শেষ পর্যন্ত ফিরেছেন খালি হাতে। তবে, ইউএস ওপেনের আগে আত্মবিশ্বাস বাড়িয়ে নিলেন সানিয়া মির্জা। নতুন পার্টনার মনিকা নিকুলেসকুকে সঙ্গী করে কনেক্টিকাট ওপেন চ্যাম্পিয়ন হলেন সানিয়া। ফাইনালে ইউক্রেন-তাইওয়ান জুটিকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় ইন্দো-রোমানিয়ান জুটি।

Updated By: Aug 28, 2016, 11:22 PM IST
ইউএস ওপেনের আগে আত্মবিশ্বাস বাড়িয়ে নিলেন সানিয়া মির্জা

ওয়েব ডেস্ক:  এবারের রিও অলিম্পিকটা একেবারেই ভালো যায়নি তাঁর। দুর্দান্ত শুরু করেছিলেন। কিন্তু পদক জয়ের সম্ভাবনা জাগিয়েও শেষ পর্যন্ত ফিরেছেন খালি হাতে। তবে, ইউএস ওপেনের আগে আত্মবিশ্বাস বাড়িয়ে নিলেন সানিয়া মির্জা। নতুন পার্টনার মনিকা নিকুলেসকুকে সঙ্গী করে কনেক্টিকাট ওপেন চ্যাম্পিয়ন হলেন সানিয়া। ফাইনালে ইউক্রেন-তাইওয়ান জুটিকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় ইন্দো-রোমানিয়ান জুটি।

আরও পড়ুন নিজে চোখে তো আপনি দেখেনই, কিন্তু ঠিক দেখবেন কীভাবে, জানুন

সিনসিনাটি মাস্টার্সের পর এমরসুমে এটা সানিয়ার দ্বিতীয় খেতাব। ইউএস ওপেনে অবশ্য চেক প্রজাতন্ত্রের বারবোরা স্ট্রাইকোভার সঙ্গে জুটি বেঁধে খেলবেন সানিয়া। তবে উইনস্টন-সালেম টুর্নামেন্টে ফাইনালে স্পেন-ফিনল্যান্ড জুটির কাছে হেরে গিয়েছে লিয়েন্ডার পেজ-আন্দ্রে বেগেম্যান জুটি।

আরও পড়ুন  তারাদের গাড়ি

.