যেন রামায়ণের হনুমান! এই ভারতীয় ক্রিকেটারের ছবি দেখে আপনিও বলতে পারেন জয় শ্রীরাম

সমুদ্রের ধারে সঞ্জু একখানা ছবি তুলে পোস্ট করলেন ইনস্টাগ্রামে। এমনকী ক্যাপশন-ও দিলেন রামায়নকেন্দ্রিক। 

Updated By: Jun 6, 2020, 10:58 PM IST
যেন রামায়ণের হনুমান! এই ভারতীয় ক্রিকেটারের ছবি দেখে আপনিও বলতে পারেন জয় শ্রীরাম

নিজস্ব প্রতিবেদন- সাক্ষাত্ যেন রামায়নের হনুমান। লঙ্কায় যাওয়ার জন্য প্রস্তুত। ভারতীয় দলের তারকা ক্রিকেটার সঞ্জু স্যামসন এমন একখানা ছবি পোস্ট করলেন যা দেখে আপনারও হয়তো মুখ থেকে বেরিয়ে যাবে- জয় শ্রীরাম। কেরলের ক্রিকেটার সঞ্জু। দেশের মাটি যেখানে শেষ হয়ে সমুদ্রের শুরু। তাই ফিনেস ট্রেনিংয়ের জন্য সমুদ্র সৈকতে যান সঞ্জু। আসলে সমুদ্র তীরের বালি ফিটনেস ট্রেনিংয়ের জন্য কার্যকরী। ফুটবলার বা ক্রিকেটাররা সমুদ্রের তীরে দৌড়ে বা অন্য কসরত করে স্ট্রেন্থ বাড়ানোর চেষ্টা করেন। করোনার জন্য লকডাউন থাকায় আপাতত সবরকম ক্রিকেট বন্ধ। কিন্তু এবার সারা দেশে লকডাউন শিথিল হতে শুরু করেছে। লোকজন ঘর থেকে বেরোতে পারছেন। ক্রীড়াবিদরা আগের মতো না হলেও টুকটাক ট্রেনিং করতে পারছেন। সঞ্জু তাই চলে গিয়েছিলেন সমুদ্র সৈকতে।

সমুদ্রের ধারে সঞ্জু একখানা ছবি তুলে পোস্ট করলেন ইনস্টাগ্রামে। এমনকী ক্যাপশন-ও দিলেন রামায়নকেন্দ্রিক। সঞ্জু স্পেশাল এফেক্ট-এর সাহায্যে ছবিটিকে আকর্ষণীয় করে তুলেছেন। ছবিটি দেখে মনে হবে যেন হনুমান সীতাকে ফিরিয়ে আনতে আকাশপথে লঙ্কার দিকে রওনা দিয়েছে। একেবারে সেরকমই পোজ দিয়ে ছবিটি তুলেছেন সঞ্জু। তার নিচে ক্যাপশন করেছেন- পরের গন্তব্য লঙ্কা! ছবিটি দেখে মনে হবে যেন সঞ্জু সত্যিই হাওয়ায় উড়ছেন। ঠিক পবনপুত্র হনুমানের মতো। সঞ্জু সমুদ্র সৈকতে ট্রেনিংয়ের আরও ছবি পোস্ট করেছেন। তবে আপাতত তাঁর ওই ছবিটি নিয়েও চর্চা হচ্ছে। ভারতীয় ক্রিকেট সমর্থকরা বেশ পছন্দ করেছেন সেই ছবি।

আরও পড়ুন- বিরাট-অনুষ্কার ডিভোর্স! #VirushkaDivorce ট্রেন্ডে কেঁপে উঠল সোশ্যাল মিডিয়া

 
 
 
 

 
 
 
 
 

Next stopLANKA

A post shared by Sanju Samson (@imsanjusamson) on

২৫ বছর বয়সী সঞ্জুর ভারতীয় দলে জায়গা পাকা নয়। তবে টি-২০ ক্রিকেট থেকে ধোনির সরে দাঁড়ানোটা এবার সময়ের অপেক্ষা। তাঁর জায়গায় উইকেটের পিছনে ঋষভ পন্থ নিজের জায়গা শক্তপোক্ত করতে পারেননি। এদিকে আবার জাতীয় নির্বাচকরা টি-২০ ক্রিকেটে ঋদ্ধিমান সাহাকে লম্বা রেসের ঘোড়া বলে মেনে নিতে রাজি নন। ফলে সঞ্জু নিজের জায়গা তৈরি করার সুযোগ খুঁজছেন। লকডাউন পরবর্তী সময়ে ভারতের টি-২০ দলে সঞ্জু জায়গা পাকা করার জন্য চেষ্টা করবেন। তবে ভারতীয় দলের জার্সি গায়ে সঞ্জু এখনও আহামরি কিছু করতে পারেননি। চারটি ম্যাচে মাত্র ৩৫ রান করেছেন তিনি। যদিও আইপিএল ও ঘরোয়া ক্রিকেটে সঞ্জুর অনেক স্মরণীয় ম্যাচ রয়েছে। প্রথম শ্রেণীর ক্রিকেটেও সঞ্জুর পারফরম্যান্স ঈর্ষনীয়। 

.