'বাবার টাকা নষ্ট করছেন!' ট্রোলড Sachin কন্যা, কী উত্তর দিলেন Sara Tendulkar?

সচিন কন্যার ১.২ মিলিয়ান ফলোয়ার্স রয়েছে ইনস্টাগ্রামে। ২৩ বছরের সারাকে প্রায় প্রতিনিয়তই সোশ্যাল মিডিয়ায় বিচার করা হয় তাঁর কার্যকলাপের জন্য়। 

Updated By: Apr 17, 2021, 07:49 PM IST
'বাবার টাকা নষ্ট করছেন!' ট্রোলড Sachin কন্যা, কী উত্তর দিলেন Sara Tendulkar?

নিজস্ব প্রতিবেদন: ব্যাটিং মায়েস্ত্রো সচিন তেন্ডুলকরের (Sachin Tendulkar) কন্যা সারা তেন্ডুলকর (Sara Tendulkar) বরাবরই ফ্যানেদের কাছে আলোচ্য ব্য়ক্তি। সচিন কন্যার ১.২ মিলিয়ান ফলোয়ার্স রয়েছে ইনস্টাগ্রামে। ২৩ বছরের সারাকে প্রায় প্রতিনিয়তই সোশ্যাল মিডিয়ায় বিচার করা হয় তাঁর কার্যকলাপের জন্য়। এমনকী উড়ে আসে বহু অযাচিত প্রশ্ন। সারা খুব ভাল ভাবেই জানেন সমালোচকদের মুখ বন্ধ করে কীভাবে স্টেপআউট করে মাঠের বাইরে পাঠাতে হয়! গত ১৬ এপ্রিল ঠিক এরকমই এক ঘটনার সাক্ষী থাকলেন সারা।

আরও পড়ুন: IPL 2021: প্যাড ছাড়াই উইকেটকিপিং করছেন Quinton De Kock! খেয়াল করেছেন কি?

সারা ইনস্টাগ্রামে ব্ল্যু টোকাই কফি নিয়ে একটা ক্যাপশন দিয়েছিলেন যে, "এই কফি জীবন বাঁচায়"। এই পোস্ট দেখার পরেই একজন মন্তব্য করেন যে, এসব জিনিস কিনে সারা তাঁর "বাবার টাকা নষ্ট করছেন!" সারা এই মন্তব্যের স্ক্রিনশট পোস্ট করে উত্তর দিয়েছেন, "কফির জন্য খরচ করা কোনও টাকাই অপচয় নয়। সেটা যেই করুক।" ঘটনাচক্রে যে মহিলা সারাকে ট্রোল করেছিলেন, তিনিই কিছুদিন আগে সচিন পুত্র অর্জুন তেন্ডুলকরকেও (Arjun Tendulkar) ট্রোল করেছিলেন। সারা তাঁর ভাই অর্জুনের একটি ছবি শেয়ার করেছিলেন, যেখানে দেখা যাচ্ছিল যে, অর্জুন মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে ফটোশুট সারছেন। আর এই ছবি দেখেই কন্যা অর্জুনকে বিঁধে লিখেছিলেন যে, "সর্বনিম্ন টাকা"!