SC East Bengal: কোভিডের পর এখন সুস্থ অরিন্দম, ভিডিয়োতে জানালেন লাল-হলুদ গোলকিপার

অরিন্দম জানিয়ে দিলেন যে, এখন তিনি ভাল আছেন। শুরু করে দিয়েছেন পুরো দমে প্রস্তুতি। 

Updated By: Sep 19, 2021, 07:43 PM IST
SC East Bengal: কোভিডের পর এখন সুস্থ অরিন্দম, ভিডিয়োতে জানালেন লাল-হলুদ গোলকিপার

নিজস্ব প্রতিবেদন: গত ৬ সেপ্টেম্বর যাবতীয় জল্পনার অবসান ঘটিয়ে এসসি ইস্টবেঙ্গলে (SC Eastbengal) সই করেছিলেন অরিন্দম ভট্টাচার্য (Arindam Bhattacharya)। সবুজ-মেরুন জার্সি ছেড়ে লাল-হলুদ জার্সিতে মাঠে নামার জন্য মুখিয়ে ছিলেন গত মরসুমে আইএসএলের সেরা গোলকিপার। কিন্তু বাধ সাধে করোনা। কোভিড আক্রান্ত হয়ে পড়েন কলকাতার ছেলে।

রিপোর্ট পজিটিভ আসতেই দ্রুত আইসোলেশনে চলে যান অরিন্দম। রবিবার সোশ্যাল মিডিয়ায় ভিডিয়ো পোস্ট করে অরিন্দম জানিয়ে দিলেন যে, এখন তিনি ভাল আছেন। শুরু করে দিয়েছেন পুরো দমে প্রস্তুতি। ভিডিয়োতে অরিন্দম সকলকে ধন্যবাদ জানিয়েছেন তাঁর দ্রুত আরোগ্য কামনার জন্য। অরিন্দম জানিয়ে দিয়েছেন দ্রুত মাঠে নামবেন তিনি।

আরও পড়ুন: IPL 2021, Sachin Tendulkar: মাঠে নামবেন রোহিতরা, নেট সেশন সচিনের! রইল ভিডিয়ো

চলতি মরসুমে মুম্বই সিটি এফসি থেকে অমরিন্দর সিংকে দলে নিয়েছে এটিকে এমবি। তারপরেই অরিন্দম মোহনবাগানকে জানিয়ে দেন যে, তাঁকে যেন ছেড়ে দেওয়া হয়। অরিন্দম চেয়েছিলেন এটিকে এমবি ছেড়ে শহরের ক্লাব ইস্টবেঙ্গলে খেলতেই। কিন্তু অরিন্দম ইস্টবেঙ্গলে আসার জন্য দেড় কোটি টাকা দর হাঁকিয়ে ছিলেন। ইস্টবেঙ্গল ৯৫ লক্ষ টাকায় তাঁকে নিতে চায় বলেই জানা গিয়েছিল। দর কষাকষির খেলায় শেষ পর্যন্ত দুই পক্ষই এক জায়গায় উপস্থিত হওয়ায় অরিন্দম চলে আসেন ইস্টবেঙ্গলে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.