ব্রেক, হ্যান্ডেল ছাড়া সাইকেল চালাচ্ছে বজরংবলি ভক্ত! আজব কাণ্ড দেখালেন শেহবাগ

সেহবাগ প্রথমেই বলেছেন, এই ধরনের স্টান্ট কিন্তু কেউ বাড়িতে করার চেষ্টা করবেন না। 

Updated By: Jun 21, 2020, 11:39 AM IST
ব্রেক, হ্যান্ডেল ছাড়া সাইকেল চালাচ্ছে বজরংবলি ভক্ত! আজব কাণ্ড দেখালেন শেহবাগ

নিজস্ব প্রতিবেদন- সোশ্যাল মিডিয়ায় সবসময় অ্যাকটিভ থাকেন তিনি। কিছু না কিছু শেয়ার করতে থাকেন। আর তাঁর শেয়ার করা বেশিরভাগ পোস্ট হয় মজাদার। কখনও তিনি নিজে ছবি তোলেন সাধুবেশে। কখনও আবার এমন কিছু পোস্ট করেন যা দেখে হেসে কুটোপাটি খেতে হয়। তবে এসবের মাঝে বীরেন্দ্র শেহবাগ প্রতিভার ঝলক তুলে ধরতেও জানেন। এবার তিনি এমন একজনের ভিডিও পোস্ট করলেন যিনি একখানা কান্ড করেছেন বটে! বজরংবলির এক ভক্ত হ্যান্ডেল ও ব্রেক ছাড়া সাইকেল নিয়ে বেরিয়ে পড়েছেন। লাল রংয়ের পোশাক। গলায় ফুলের মালা। বজরংবলির মতোই বাঁ-কাধে গদা। আর তিনি সেই ব্রেক হেন্ডেল ছাড়া সাইকেল চালিয়ে সবাইকে তাক লাগিয়ে দিয়েছেন।

সেহবাগ প্রথমেই বলেছেন, এই ধরনের স্টান্ট কিন্তু কেউ বাড়িতে করার চেষ্টা করবেন না। কারণ তিনি নিজেও জানেন, এই ধরনের স্টান্ট আসলে প্র্যাকটিসের ফসল। যে কেউ চাইলেই এমন একখানা আজব কাণ্ড করতে পারবেন না। এর জন্য চাই সঠিক ট্রেনিং। তিনি জানিয়েছেন বজরঙ্গবলির সেই ভক্ত এমন কাণ্ড ঘটিয়েছেন রোহতকে। ক্যাপশনে শেহবাগ লিখেছেন, রোহতকে একজন হনুমান ভক্ত হ্যান্ডেল ছাড়া সাইকেল চালাচ্ছে। বীরুর এই পোস্টে বজরংবলির ভক্তের কাণ্ড দেখে অনেকেরই চোখ ছানাবড়া হয়েছে। অনেক সময় ভিড় রাস্তায় ব্রেক থাকা সত্ত্বেও সাইকেল সামলাতে হিমশিম খেতে হয় মানুষকে। এদিকে ওই বজরংবলির ভক্ত ব্রেক, হ্যান্ডেল ছাড়া সাইকেল চালিয়েছেন অবলীলায়। সাধারণ চোখে দেখলে এমন কাণ্ড অতিমানবিক বলেই মনে হবে। তবে এটা কোনও ম্যাজিক নয়। সঠিক অনুশীলন করলে এমন কাণ্ড ঘটনা যায়।

আরও পড়ুন- আজব কাণ্ড! দশ গোল খেল গোলকিপার, তবু তিনিই ম্যান অব দ্য ম্যাচ

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

Bicycle without handles, without brakes #HanumanBhakt in rohtak #donttrythis #jaihanuman

A post shared by Virender Sehwag (@virendersehwag) on

সারা দেশে করোনাভাইরাসের প্রকোপ বাড়তে শুরু করার পর একটা সময় দুঃস্থ মানুষদের সাহায্যের জন্য উদ্যোগ নিয়েছিলেন বীরু। নিজের বাড়িতে রান্না করে খাবার প্যাকেটে ভরে দুঃস্থ মানুষদের কাছে পৌঁছে দিয়েছিলেন। লকডাউনে বহু মানুষ দু'বেলা খেতে পারছেন না। অনেকেরই কাজ নেই। এমন সময় অনেক মানুষই তাদের সাহায্য করতে এগিয়ে এসেছেন। শেহবাগ জানিয়েছিলেন, তিনি নিজের বাড়িতে রান্না করে ১০০ জন মানুষের মুখে খাবার তুলে দিয়েছেন। তাঁর এমন উদ্যোগের প্রশংসা করেছিলেন বহু মানুষ।

.