সঞ্জু স্যামসন বাদ! সৌরভের কাছে নির্বাচক কমিটি বদলের দাবি জানালেন হরভজন

ভাবা হয়েছিল, ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে একদিনের এবং টি-টোয়েন্টি সিরিজে ভারতীয় দলে জায়গা পাবেন।

Updated By: Nov 25, 2019, 08:00 PM IST
সঞ্জু স্যামসন বাদ! সৌরভের কাছে নির্বাচক কমিটি বদলের দাবি জানালেন হরভজন

নিজস্ব প্রতিবেদন:  জাতীয় নির্বাচকদের যোগ্যতা নিয়ে এবার সরাসরি প্রশ্ন তুললেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার হরভজন সিং । একদা তার বাইশগজের নেতা এখন ভারতীয় ক্রিকেটের প্রশাসনিক স্তরের সর্বময় কর্তা। সেই সৌরভ গাঙ্গুলিকে ভাজ্জি অনুরোধ করেছেন জাতীয় নির্বাচকমন্ডলীতে পরিবর্তন আনা উচিত ।

 

কলকাতায় বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট শুরু হওয়ার আগের দিন বৃহস্পতিবারই ওয়েস্ট ইন্ডিজ সিরিজের জন্য টি -টোয়েন্টি এবং একদিনের দল ঘোষনা করেন জাতীয় নির্বাচকরা । সেই দল থেকে  সঞ্জু স্যামসনকে ছেঁটে ফেলার পরই সমালোচনার মুখে পড়েন নির্বাচক কমিটির প্রধান এম এস কে প্রসাদ। ঘরোয়া ক্রিকেটে দুরন্ত পারফরম্যান্স করে বাংলাদেশের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের স্কোয়াডে থাকলেও  সুযোগ হয়নি প্রথম একাদশে ।

 

ভাবা হয়েছিল, ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে একদিনের এবং টি-টোয়েন্টি সিরিজে ভারতীয় দলে জায়গা পাবেন। কিন্তু কোন সুযোগ না দিয়ে জাতীয় দল থেকে  সঞ্জু স্যামসনকে বাদ দেওয়ায় সমালোচনার মুখে জাতীয় নির্বাচকরা । মূলত  সঞ্জু উদাহরণ টেনে সৌরভকে নির্বাচক কমিটি পরিবর্তনের দাবি জানিয়েছেন হরভজন। তাঁর দাবি এই জায়গায় যোগ্য লোক বসানো উচিত। এই প্রসঙ্গে মুখ খুলেছেন কংগ্রেস সাংসদ শশী থারুর। তাঁর টুইটের উত্তরেই হরভজন সিং বলেছেন, "আমার মনে হয় ওরা ওর (সঞ্জু স্যামসনের) হার্টের পরীক্ষা নিচ্ছে। নির্বাচককমিটি পরিবর্তন করা হোক। দরকার আরও কঠোর লোকজন। আশা করি দাদা (সৌরভ গাঙ্গুলি) ঠিক কাজ করবেন। "

 

আরও পড়ুন - ICC World Test Championship:৩৬০ পয়েন্ট নিয়ে শীর্ষে টিম ইন্ডিয়া

 

.