শুক্রবার ক্যারিবিয়ান সফরের দল নির্বাচন! ধোনির ভবিষ্যত্ ঘিরে জল্পনা

কঠিন সিদ্ধান্ত নিতে হতে পারে বিসিসিআইকে।

Updated By: Jul 16, 2019, 04:38 PM IST
 শুক্রবার ক্যারিবিয়ান সফরের দল নির্বাচন! ধোনির ভবিষ্যত্ ঘিরে জল্পনা

নিজস্ব প্রতিবেদন: আসন্ন ক্যারিবিয়ান সফরের জন্য ১৯ জুলাই, শুক্রবার দল নির্বাচনে বসছে বোর্ডের নির্বাচক কমিটি। ৩ অগাস্ট থেকে শুরু ভারতের ওয়েস্ট ইন্ডিজ সফর। ক্যারিবিয়ান সফরে ৩টি টি-টোয়েন্টি এবং ৩টি একদিনের ম্যাচের সিরিজ খেলবে ভারতীয় দল। তারপর ২২ অগাস্ট থেকে শুরু টেস্ট সিরিজ। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধেই আইসিসি ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপে অভিযান শুরু করছে টিম ইন্ডিয়া। এই সফরে ২টি টেস্ট খেলবে ভারত।

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি-টোয়েন্টি এবং একদিনের সিরিজে বিশ্রাম দেওয়া হতে পারে অধিনায়ক বিরাট কোহলি এবং পেসার জশপ্রীত বুমরাহকে। টেস্ট সিরিজে ফিরতে পারেন দুজনে। তবে ক্যারিবিয়ান সফরে ধোনির ভবিষ্যত্ নিয়ে নিশ্চিতভাবে কিছু বলা যাচ্ছে না। বিশ্বকাপের সেমি-ফাইনালে নিউ জিল্যান্ডের কাছে হারের পরই ধোনির অবসর জল্পনা তৈরি হয়। বিশ্বকাপ শেষ হয়ে গেলেও ধোনি খেলা চালিয়ে যাবেন নাকি ছেড়ে দেবেন তা এখনও খোলসা করেননি এমএসডি। এই বিষয়টি ধোনির ওপরই ছাড়তে চাইছে বোর্ডও।

আরও পড়ুন - চুক্তি নবীকরণ নয়! টিম ইন্ডিয়ার কোচ এবং সাপোর্ট স্টাফদের জন্য বিজ্ঞাপণ দিল BCCI

বিশ্বকাপ পরবর্তী সময়ে সামনের দিকে তাকিয়ে ক্যারিবিয়ান সফরে তারুণ্যে জোর দিতে চাইছে বোর্ড। এমনই দল বাছাই করতে পারে নির্বাচক কমিটি। সেক্ষেত্রে হয়তো কঠিন সিদ্ধান্ত নিতে হতে পারে বিসিসিআইকে।

.