Serena Williams At Met Gala: মেট গালায় মেগা ঘোষণা সেরেনার! চমকে দিলেন ২৩ গ্র্যান্ড স্ল্যামের মালকিন

Serena Williams Debuts Baby Bump at Met Gala in New York: ফের মা হচ্ছেন সেরেনা উইলিয়ামস। টেনিসের সর্বকালের অন্যতম সেরা নক্ষত্র সেই ঘোষণা করে দিলেন মেট গালার মঞ্চে। তাঁর বেবি বাম্প দেখে উদ্বেল হয়ে যায় টেনিসবিশ্ব। মেট্রোপলিটিয়ান মিউজিয়াম অফ আর্টে সেরেনা চমকে দিয়েছেন সকলকে।   

Updated By: May 2, 2023, 03:26 PM IST
Serena Williams At Met Gala: মেট গালায় মেগা ঘোষণা সেরেনার! চমকে দিলেন ২৩ গ্র্যান্ড স্ল্যামের মালকিন
ফের মা হচ্ছেন সেরেনা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সদ্যই টেনিসকে আলবিদা বলেছেন এই খেলার সর্বকালের অন্যতম সেরা সেরেনা উইলিয়ামস (Serena Williams)। ২৩ গ্র্যান্ড স্ল্যামের মালকিন ও সুপারস্টার সোমবার হেঁটেছেন নিউ ইয়র্কের (New York) মেট গালায় (Met Gala)। সেরেনার সঙ্গে ছিলেন তাঁর স্বামী ও রেডিট প্রতিষ্ঠাতা অ্যালেক্সিস ওহানিয়ানের (Alexis Ohanian)। দু'জনেই মানানসই সাদা-কালো গাউনে বছরের শ্রেষ্ঠ ফ্যাশন-নিশিতে হাজির হয়েছিলেন মেট্রোপলিটিয়ান মিউজিয়াম অফ আর্টে (Metropolitan Museum of Art)। আর এই অনুষ্ঠানে মূলত সকলেই একে অপরকে ছাপিয়ে যাওয়ার চেষ্টা করেন পোশাক চয়নের লড়াইয়ে। তবে সেরেনা গুচির পোশাকে নয়, নজর কাড়লেন নতুন প্রাণের আগমনী বার্তা দিয়ে। সেরেনার বেবি বাম্প স্পষ্ট ফুটে উঠেছিল পোশাকের ভিতর থেকে। যা দেখেই ফ্যানরা উদ্বেল হয়ে যান। হ্যাঁ, সেরেনা অন্তঃসত্ত্বা। তিনি ও অ্যালেক্সিস ফের একবার মা-বাবা হচ্ছেন।

আরও পড়ুনCristiano Ronaldo | Georgina Rodriguez: জর্জিনা কি তাহলে অতীত? অকপট CR7, জানিয়ে দিলেন যা চলছে...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

 

সেরেনা ইনস্টাগ্রামেও মা হওয়ার ঘোষণা করে দিয়েছেন সুন্দর শব্দচয়নে। সেরেনা লেখেন, 'খুবই রোমাঞ্চিত হয়েছিলাম যখন অ্যানা উইনট্যুর আমাদের তিনজনকে মেট গালায় আমন্ত্রণ জানিয়ে ছিলেন।' ২০১৭ সালে সেরেনা প্রথম মা হওয়ার স্বাদ পেয়েছিলেন। তাঁর কোল আলো করে এসেছিল ফুটফুটে কন্যাসন্তান অলিম্পিয়া। তার এখন পাঁচ বছর বয়স হয়ে গিয়েছে। ইতিহাস বলছে ২০১৭ সালে সেরেনা যখন অস্ট্রেলিয়ান ওপেন জিতে স্টেফি গ্রাফের রেকর্ড ছুঁয়েছিলেন, তখন তিনি আট সপ্তাহের অন্তঃসত্ত্বা ছিলেন। ২০১৬ ডিসেম্বরে অ্যালেক্স ওহানিয়ানের সঙ্গে আংটিবদল করেছিলেন সেরেনা। সাত বছর তাঁরা রয়েছেন এক সঙ্গে। গতবছর যুক্তরাষ্ট্র ওপেনের তৃতীয় রাউন্ড থেকে ছিটকে যাওয়ার সঙ্গেই সেরেনার টেনিস যুগের অবসান হয়। মহিলাদের টেনিসকে এক অন্য উচ্চতায় নিয়ে গিয়েছিলেন সেরেনা। কোর্টে তিনি বারবার গর্জে উঠেছিলেন। তাঁর জোরালো সার্ভ ও ভলির কাছে উড়ে গিয়েছে একাধিক বিপক্ষ। ৪১ বছর বয়সে টেনিসকে বিদায় জানিয়েছিলেন। তাঁর প্রিয় র‍্যাকেট তুলে রাখার আগে নিজের দখলে নিয়েছিলেন সর্বাধিক ২৩টি গ্র্যান্ডস্ল্যাম। সেরেনা অলিম্পিক্সে চারবার স্বর্ণপদকও জিতেছেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.