Serie A: 'বেঞ্চ বিতর্ক' থেকে গোল বাতিল ও হলুদ কার্ড! শিরোনামে Cristiano Ronaldo

ম্যাচের প্রথম থেকে শেষ পর্যন্ত খবরের শিরোনামে থাকলেন দলের পর্তুগিজ সুপারস্টার।

Updated By: Aug 23, 2021, 12:13 PM IST
 Serie A: 'বেঞ্চ বিতর্ক' থেকে গোল বাতিল ও হলুদ কার্ড! শিরোনামে Cristiano Ronaldo

নিজস্ব প্রতিবেদন: সেরি আ-তে রবিবার মুখোমুখি হয়েছিল জুভেন্টাস ও উদিনেস। ২-২ গোলে ম্যাচটি ড্র হয়ে যায়। প্রথমার্ধে পাওলো দিবালা ও জুয়ান কুয়াদ্রাদো গোল করেন। দ্বিতীয়ার্ধে উদিনেসের হয়ে গোল শোধ করেন রবার্তো পেরেইরা ও জেরার্ড ডিউলোফেউ। 

এদিন ম্যাচের প্রথম থেকে শেষ পর্যন্ত খবরের শিরোনামে থাকলেন দলের পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। কেন খবরে থাকলেন সিআর সেভেন। প্রথমত তাঁকে বেঞ্চে রেখেই প্রথম একাদশ সাজিয়েছিলেন কোচ ম্যাসিমিলিয়ানো আলেগ্রি। রোনাল্ডো বেঞ্চে থাকা মানেই খবর। এবার সেটা জন্ম দিল বিতর্কের। 

আরও পড়ুন: La Liga: Real Madrid ৩-৩ ড্র করল Levante র সঙ্গে, গোল করে খবরে Gareth Bale

খেলা চলাকালীনই খবর হয় যে, রোনাল্ডো নিজেই নাকি তাঁকে শুরু থেকে প্রথম একাদশে না রাখার অনুরোধ করেছিলেন আলেগ্রিকে। কারণ তিনি কয়েক দিনের মধ্যেই জুভেন্টাস ছাড়তে পারেন। যদিও রোনাল্ডোকে নিতে কেউ আগ্রহ দেখায়নি। ম্যাচের পর আলেগ্রি বলেন, "ক্রিশ্চিয়ানোকে আমি প্রথম একাদশে রাখিনি। কারণ সবে মরসুমের শুরু। সকলের কী অবস্থায় রয়েছে, সেটা দেখে নিতে চেয়েছিলাম। ও জানত যে ওকে দরকার হতে পারে। তাই ও প্রস্তুত ছিল। সবার মতোই ও খেলার জন্য তৈরি ছিল। ও ভাল খেলেওছে। গোলও করে। কিন্তু দুর্ভাগ্যজনক ভাবে সেটা বাতিল হয়ে যায়।"

ম্যাচে ৬০ মিনিটে রোনাল্ডোকে নামান আলেগ্রি। অতিরিক্ত সময়ে হেড করে গোলও করে ফেলেন তিনি। এরপর জার্সি খুলে গোল সেলিব্রেট করতে গিয়ে হলুদ কার্ড দেখেন জুভেন্টাসের মহাতারকা। যদিও ভিএআর প্রযুক্তিতে রোনাল্ডোর গোলটি অফসাইডের কারণ দেখিয়ে বাতিল করে দেন রেফারি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)