Shah Rukh Khan In IPL Final 2024: ফাইনাল বলে কথা! অসুস্থতা কি আর কিংকে রুখতে পারে? আসছেন 'ভক্তের ভগবান'

Shah Rukh Khan leaves for IPL final in Chennai: শাহরুখ আসছেন চেন্নাইয়ে। গ্য়ালারিতে গলা ফাটাবেন দলের জন্য়। 

Updated By: May 26, 2024, 04:59 PM IST
 Shah Rukh Khan In IPL Final 2024: ফাইনাল বলে কথা! অসুস্থতা কি আর কিংকে রুখতে পারে? আসছেন 'ভক্তের ভগবান'
ফাইনাল দেখবে শাহরুখ খানের শো

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আর কয়েক ঘণ্টা পরেই ক্রিকেটের মহাসংগ্রাম। চেন্নাইয়ের এমএ চিদম্বরম স্টেডিয়ামে (M.A. Chidambaram Stadium) আইপিএল ফাইনাল (KKR vs SRH, IPL Final 2024) শিরোপা নির্ধারক ম্য়াচে মুখোমুখি হচ্ছে কলকাতা নাইট রাইডার্স ও সানরাইজার্স হায়দরাবাদ (KKR vs SRH, IPL Final 2024)। আইপিএলের সুপার সানডে দেখবে প্য়াট কামিন্স (Pat Cummins) বনাম শ্রেয়স আইয়ারের (Shreyas Iyer) ট্রফির লড়াই। কেকেআরের আপমর সমর্থকদের মনে একটাই প্রশ্ন ছিল। সুপার সানডে'তে কি দেখবে শাহরুখ খানকে (Shah Rukh Khan) ? 

আরও পড়ুন: IPL Final 2024 Weather Update: চেন্নাইয়ে চোখ রাঙাচ্ছে সাইক্লোন! ফাইনাল ভেস্তে গেলে ট্রফি কার? সব জানুন বিশদে

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

গরমের জেরে হিটস্ট্রোক হওয়ায় হাসপাতালে ভর্তি হতে হয়েছিল নাইট কর্ণধারকে? হাসপাতাল থেকে শাহরুখ যদিও বাড়ি ফিরে গিয়েছেন। তাহলেও অসুস্থ শরীর নিয়ে, তাঁর পক্ষে কি মুম্বই থেকে চেন্নাই আসা সম্ভব হবে? কিন্তু তিনি যে বাদশা, ভক্তদের স্বপ্নের সওদাগর। কেকেআর ফাইনালে, তিনি কি আর বাড়িতে বসে থাকতে পারেন? অসুস্থতা কি আর তাঁকে রুখতে পারে?শ্রেয়সদের তাতাতে গ্য়ালারিতে থাকছেন কিং খান। তাঁর চেন্নাইয়ে আসার ছবি ও ভিডিয়ো এখন সোশ্য়াল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। শাহরুখ আসছেন। 

আইপিএলে বিগতে ১৬ বছরে একবারই ট্রফি জিতেছে সানরাইজার্স। সাল ছিল ২০১৬। আট বছর ট্রফির দেখেনি 'অরেঞ্জ আর্মি'। অন্য়দিকে ২০১৪ সালে শেষবার 'পার্পল আর্মি' কাপ জিতেছিল। ১০ বছর ট্রফিহীন দু'বারের চ্য়াম্পিয়ন ফ্র্যাঞ্চাইজি। আর মাত্র কিছু ঘণ্টার অপেক্ষা। তারপরই পাওয়া যাবে সপ্তদশ আইপিএলের চ্য়াম্পিয়নকে। শাহরুখ কি পারবেন তাঁর দলকে তৃতীয় ট্রফি এনে দিতে? উত্তর দেবে সময়। আর হ্য়াঁ, শাহরুখ একা আসছেন না। ম্য়ানেজার পূজা দদলানির সঙ্গেই থাকছেন পুত্র আবরাম ও কন্য়া সুহানা। থাকবেন অনন্য়া পাণ্ডেও।

আরও পড়ুন: T20 World Cup: মহাসংগ্রামের মৌতাত, রাতের বিমানে আমেরিকায় ভারত, সবার আগে যাচ্ছেন কারা?

.