সৌরভকে KKR-এর নেতৃত্ব থেকে সরিয়ে খুব ভুল করেছিলেন শাহরুখ, বললেন গায়ক অভিজিত্

২০১০ সালের পর তো দল থেকে ছেঁটে ফেলা হয় তাঁকে। যদিও ২০১০ সালের আইপিএলে কেকেআর-এর সর্বাধিক রান করেছিলেন সৌরভই।

Updated By: Sep 11, 2020, 08:36 PM IST
সৌরভকে KKR-এর নেতৃত্ব থেকে সরিয়ে খুব ভুল করেছিলেন শাহরুখ, বললেন গায়ক অভিজিত্
ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদন:  ভারতীয় সঙ্গীতের বর্ণময় চরিত্র অভিজিৎ ভট্টাচার্য। হঠাৎ করে সৌরভ-শাহরুখ-কেকেআর বিতর্কে আসরে নামলেন। আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের প্রাক্তন অধিনায়ক সৌরভ গাঙ্গুলি আর শাহরুখ খানের পুরনো গল্প আরও একবার সামনে নিয়ে এলেন। বলিউড সুপারস্টার শাহরুখ খানের পাশে না দাঁড়িয়ে বরং বাঙালি সৌরভের হয়ে সওয়াল করলেন গায়ক অভিজিৎ।

২০০৮  সালে সৌরভ গাঙ্গুলির নেতৃত্বে আইপিএলে অভিযান শুরু করে শাহরুখ খানের ফ্র্যাঞ্চাইজি কলকাতা নাইট রাইডার্স। পরে অবশ্য নেতৃত্ব থেকে সরিয়ে দেওয়া হয় সৌরভকে। ২০১০ সালের পর তো দল থেকে ছেঁটে ফেলা হয় তাঁকে। যদিও ২০১০ সালের আইপিএলে কেকেআর-এর সর্বাধিক রান করেছিলেন সৌরভই। তা সত্ত্বেও তাঁকে বাদ দেওয়ার সিদ্ধান্ত মেনে নিতে পারেননি সৌরভ ভক্তরা।

২০০৯ সালের আইপিএল-এ সৌরভকে কেকেআর-এর নেতৃত্ব থেকে সরিয়ে দেওয়া প্রসঙ্গে গায়ক অভিজিত ভট্টাচার্যের বক্তব্য, সৌরভকে নেতৃত্ব থেকে সরিয়ে দিয়ে সেবার খুব ভুল কাজ করেছিলেন শাহরুখ খান। স্পোর্টসক্রীড়ায় একটি অনলাইন সাক্ষাৎকারে অভিজিৎ বলেন,"আইপিএল দেখে একেবারেই সময় নষ্ট করি না আমি। তার চেয়ে বরং গলি ক্রিকেট অনেক ভালো। আমার কাছে সেটা অনেক বেশি এন্টারটেইনিং।"

এরপরে কেকেআর এবং সৌরভ গাঙ্গুলির সেই অধ্যায় নিয়ে অভিজিতের মন্তব্য জানতে চাওয়া হলে তিনি বলেন, সবটাই সৌরভের জন্য খুব অসম্মানজনক ছিল। তিনি বলেন, " শাহরুখ খান কলকাতা নাইট রাইডার্স তৈরি করলেন। আর তারপর সেখান থেকে সৌরভকে সরিয়ে দিলেন। সৌরভ আমাদের দেখিয়ে দিয়েছেন কী ভাবে নেতৃত্ব দিতে হয়। পরবর্তীকালে সেই সৌরভের পিছনে গ্রেগ চ্যাপেল লেগেছিল। এরপর শাহরুখ এসে বললেন সৌরভকে সরিয়ে দাও। তার জায়গায় অন্য কাউকে অধিনায়ক পদে বসাও। সৌরভকে সরিয়ে দিয়ে খুবই ভুল করেছিলেন শাহরুখ।"

পাশাপাশি অভিজিতের মন্তব্য আইপিএলে যদি বিদেশি ক্রিকেটারদের না নিয়ে এসে শুধু ভারতীয় ক্রিকেটারদের খেলানো হতো তাহলে আরও রোমাঞ্চকর হত!

আরও পড়ুন - IPL 2020: প্রথম ম্যাচেই মরগ্যান, কামিন্সকে পেতে আশাবাদী কলকাতা শিবির