close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

জেতার আনন্দে 'লুঙ্গি ডান্স' করলেন শাহরুখ খান, সঙ্গ দিলেন ক্যারিবিয়ান তারকা

শাহরুখ-ব্রাভোর সেই নাচের ভিডিয়ো ভাইরাল হল মুহূর্তে।

Updated: Sep 11, 2019, 04:56 PM IST
জেতার আনন্দে 'লুঙ্গি ডান্স' করলেন শাহরুখ খান, সঙ্গ দিলেন ক্যারিবিয়ান তারকা

নিজস্ব প্রতিবেদন : টানা তিনটে ম্যাচ জিতেছে তাঁর দল। আনন্দে লুঙ্গি ডান্স করলেন দলের মালিক শাহরুখ খান। আর তাঁকে মনের আনন্দে নাচতে দেখে এগিয়ে এলেন ক্যারিবিয়ান তারকা ডিজে ব্রাভো। তার পর তিনিও পাল্লা দিয়ে নাচতে শুরু করলেন কিং খানের সঙ্গে। শাহরুখ-ব্রাভোর সেই নাচের ভিডিয়ো ভাইরাল হল মুহূর্তে। ক্যারিবিয়ান প্রিমিয়র লিগে শাহরুখের দল ট্রিনবাগো নাইট রাইডার্স দুরন্ত পারফর্ম করছে। প্রথম তিন ম্যাচেই জয় পেয়েছে তাঁর দল। ট্রিনবাগো নাইট রাইডার্স এখন লিগ টেবিলের দুই নম্বরে। 

আরও পড়ুন-  পান্ডিয়া বনাম পান্ডিয়া লড়াই! দাদার কাছে ক্ষমাপ্রার্থনা হার্দিকের

কায়রন পোলার্ডের নেতৃত্বাধীন ট্রিনবাগো নাইট রাইডার্স চলতি মরশুমে পর পর তিনটি জয় তুলে নিয়েছে। এর পরই দলের সবাইকে নিয়ে বোর্ট পার্টিতে মেতেছিলেন কিং খান। সেখানেই তিনি লুঙ্গি ডান্স করলেন। এদিনের বোর্ট পার্টিতে কিছু ক্রিকেট তারকা পরিবারের লোকজনদের নিয়েও এসেছিলেন। তাঁরা সবাই শাহরুখের সেই নাচ দারুণ উপভোগ করলেন। আর শাহরুখের সঙ্গে নাচের আসর জমিয়ে দিলেন ডোয়েন ব্রাভোও। 

আরও পড়ুন-  পা দিয়ে ছবি আঁকেন! এমনই এক ভক্তের সঙ্গে বিশেষ উত্সব পালন করলেন সচিন তেন্ডুলকর

শাহরুখের নাচের ভিডিয়ো নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে শেয়ার করলেন ডোয়েন ব্রাভো। যদিও আঙুলে চোট লাগার জন্য এবার টুর্নামেন্ট থেকে ছিটকে গিয়েছেন ব্রাভো। তবে তিনি পার্টিতে ছিলেন। শাহরুখের নাচের ভিডিয়ো পোস্ট করে ব্রাভে লিখলেন, আমরা অন্য দলকে হারাই তখন এভাবেই উত্সবে মেতে উঠি। বোর্ড ভাড়া নিয়ে ভাল মুহূর্ত উপভোগ করি আমরা। আমাদের বস এভাবেই একসঙ্গে আনন্দে মেতে ওঠেন। প্রসঙ্গত, শাহরুখের দল টিকেআর গতবারের সিপিএল-এর চ্যাম্পিয়ন।