close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

পা দিয়ে ছবি আঁকেন! এমনই এক ভক্তের সঙ্গে বিশেষ উত্সব পালন করলেন সচিন তেন্ডুলকর

 প্রণব নামের সেই ভক্ত সচিনের সঙ্গে সময় কাটাতে পেরে দারুণ খুশি। 

Updated: Sep 11, 2019, 01:38 PM IST
পা দিয়ে ছবি আঁকেন! এমনই এক ভক্তের সঙ্গে বিশেষ উত্সব পালন করলেন সচিন তেন্ডুলকর

নিজস্ব প্রতিবেদন : পা দিয়ে ছবি আঁকেন। সচিন তেন্ডুলকর এমনই একজন প্রতিভাবান ব্যক্তিকে তুলে ধরলেন। সেই ভক্তের প্রতিভার কথা সচিনই তুলে ধরলেন। ভক্তের সঙ্গে সময়ও কাটালেন মাস্টার ব্লাস্টার। তার পর সেই ভক্ত সচিনকে একটি পোট্রেট উপহার দেন। প্রণব নামের সেই ভক্ত সচিনের সঙ্গে সময় কাটাতে পেরে দারুণ খুশি। আর সচিনও এমন প্রতিভার কথা তুলে ধরতে পেরে উচ্ছ্বসিত।

আরও পড়ুন-  এশিয়া কাপ ২০১৯ : পর পর তিন জয়ে সেমিফাইনালে ভারত, ছিটকে গেল পাকিস্তান

সম্প্রতি কেরল সফরে গিয়ে প্রণবের সঙ্গে দেখা হয় সচিনের। প্রণব তাঁকে একটি ছবি উপহার দিতে চান। তখনই সচিন জানতে পারেন প্রণবের লড়াইয়ের কথা। সচিন এদিন টুইট করে লেখেন, সবাইকে ওনামের শুভেচ্ছা। উত্সবের এই মুহূর্ত আপনাদের জীবনে আনন্দ ও খুশির জোয়ার নিয়ে আসুক। কেরল সফরে আমার সঙ্গে দেখা হল প্রণবের। ওর সঙ্গে সময় কাটালাম। প্রণব এমন একজন শিল্পী যে পা দিয়ে ছবি আঁকে। ওর লড়াই দেখে উদ্বুদ্ধ হওয়া যায়। আমার কাছে এটাই স্পিরিট অফ কেরালা।

আরও পড়ুন-  আইপিএল নয়, নিরাপত্তার কারণেই পাকিস্তান সফর থেকে নাম প্রত্যাহার ক্রিকেটারদের,পাকিস্তানকে পাল্টা দিল শ্রীলঙ্কা

ওনাম উত্সব উপলক্ষে ভারতীয় দলের আরেক তারকা ক্রিকেটার অজিঙ্ক রাহানে সবাইকে শুভেচ্ছাবার্তা দিয়েছেন। শুভেচ্ছা জানিয়েছেন সুরেশ রায়নাও। কিছুদিন আগেই জাতীয় ক্রীড়া দিবসের দিন বলিউড তারকা বরুণ ধাওয়ান ও অভিষেক বচ্চনদের সঙ্গে ক্রিকেট খেলতে দেখা গিয়েছিল সচিনকে। অবসর জীবনে তিনি এখন অন্য কাজ নিয়ে ব্যস্ত। তবে এত কিছুর মাঝেও তিনি ক্রিকেট থেকে নিজেকে সরিয়ে রাখতে পারেননি।