close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

পান্ডিয়া বনাম পান্ডিয়া লড়াই! দাদার কাছে ক্ষমাপ্রার্থনা হার্দিকের

ক্রুনালের স্পিন খেলতে একবারের জন্যও হার্দিককে কোনও সমস্যায় পড়তে হল না।

Updated: Sep 11, 2019, 03:24 PM IST
পান্ডিয়া বনাম পান্ডিয়া লড়াই! দাদার কাছে ক্ষমাপ্রার্থনা হার্দিকের

নিজস্ব প্রতিবেদন : টিম ইন্ডিয়ার ক্রিকেটাররা এখন নেট সেশনে ব্যস্ত। সামনের রোববার থেকে শুরু হচ্ছে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-২০ সিরিজ। তার আগে এখন ভারতীয় দলের ক্রিকেটাররা এখন নিজেদের ঝালিয়ে নিচ্ছেন। ধরমশালায় হবে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজের প্রথম ম্যাচ। তার আগে নেট সেশনে দেখা গেল পান্ডিয়া ব্রাদার্স-কে। ক্রুনাল পান্ডিয়া বোলিং করলেন আর হার্দিক ব্যাটিং প্র্যাকটিস করছিলেন। কিন্তু পান্ডিয়া বনাম পান্ডিয়ার লড়াইয়ের শেষে হার্দিককে ক্ষমা চেয়ে নিতে হল ক্রুনালের কাছে! কী এমন হল!

আরও পড়ুন-  পা দিয়ে ছবি আঁকেন! এমনই এক ভক্তের সঙ্গে বিশেষ উত্সব পালন করলেন সচিন তেন্ডুলকর

প্রতিটা শটে হার্দিক বুঝিয়ে দিচ্ছিলেন, তিনি ছন্দে রয়েছেন! বিশেষ করে ক্রুনালের স্পিন খেলতে একবারের জন্যও হার্দিককে কোনও সমস্যায় পড়তে হল না। উল্টে ক্রুনালকে বেশ কয়েকটি বড় শটে বুঝিয়ে দিলেন, তিনি ফর্মে রয়েছেন। বেশ কিছু শট হাওয়ায় খেললেন হার্দিক। প্রায় সব কটা শটেই যেন ছক্কা লেখা ছিল। মারলেন হেলিকপ্টার শট। একটি শট তো ক্রুনালের মাথার ইঞ্চিকয়েক তফাত দিয়ে প্রচণ্ড গতিতে বেরিয়ে যায়। আরেকটু হলেই হার্দিকের শটে বড়সড় চোট পেতে পারতেন ক্রুনাল। কিন্তু কোনওক্রমে রক্ষা পান তিনি। এর পরই হার্দিক দাদার কাছে ক্ষমা চেয়ে নেন। 

আরও পড়ুন-  এশিয়া কাপ ২০১৯ : পর পর তিন জয়ে সেমিফাইনালে ভারত, ছিটকে গেল পাকিস্তান

মজার ছলেই দাদার কাছে ক্ষমা চাইলেন হার্দিক। বোঝাতে চাইলেন, তিনি আসলে কতটা সাবলীলভাবে ক্রুনালের বোলিং খেলতে পারেন! ক্রুনালকে আবার এটাও জানালেন হার্দিক, ''মনে হয় এই বড় লড়াইটাতে আমিই জিতলাম। তবে আরেকটু হলে তোমার মাথাটাও উড়ে যেতে পারত। তার জন্য ক্ষমাপ্রার্থী।''