লুঙ্গির সঙ্গে ব্লেজার! আজব পোশাকে শাকিব বিদ্রুপের শিকার

আঙুলের চোটের জন্য আপাতত শাকিব দলের বাইরে।

Updated By: Oct 26, 2018, 01:55 PM IST
লুঙ্গির সঙ্গে ব্লেজার! আজব পোশাকে শাকিব বিদ্রুপের শিকার

নিজস্ব প্রতিনিধি : ঘরের মাঠে জিম্বাবোয়ার সঙ্গে সিরিজ খেলছে বাংলাদেশ। কিন্তু শাকিব-আল-হাসান খেলতে পারছেন না। এশিয়া কাপ মাঝপথে ছেড়েই তাঁকে দেশে পিরতে হয়েছিল। ভারতের বিরুদ্ধে এশিয়া কাপ ফাইনালে খেলতে পারেননি তিনি। কারণ, আঙুলে গুরুতর চোট। চোটের তীব্রতা এতটাই ছিল যে বাংলাদেশের এই স্পিনারের বোলিং-ভবিষ্যত নিয়েও জল্পনা শুরু হয়েছিল। তবে আপাতত তিনি অনেকটাই সুস্থ। অস্ট্রেলিয়ায় গিয়েছিলেন চিকিতসার জন্য। ফিরে এসেছেন দেশে। চোট নিয়ে আশঙ্কা এখন অনেকটাই কেটেছে। কিন্তু শাকিব মাঠে ফিরবেন কবে? তা নিয়ে এখনও কোনও সদুত্তর পাওয়া যায়নি। তবে সূত্রের খবর, আরও অন্তত তিন মাস লাগবে তাঁর মাঠে ফিরতে। তবে এরই মধ্যে শাকিব আবার ব্যঙ্গ-বিদ্রুপের শিকার হয়ে পড়লেন। আজব পোশাক পরে।

আরও পড়ুন-  পেশাদারিত্ব কাকে বলে, বুঝিয়ে গেলেন আম্পায়ার আলিম দার

বাংলাদেশ দলে শাকিব অটোমেটিক চয়েজ। কিন্তু আঙুলের চোটের জন্য আপাতত শাকিব দলের বাইরে। ক্রিকেটে নেই। ফলে মাঠের বাইরে এখন তাঁর হাতে অগাধ সময়। সেটা একইসঙ্গে উপভোগ ও ঠিকঠাক ব্যবহার করছেন শাকিব। শাকিব আপাতত বিভিন্ন শুটিংয়ে ব্যস্ত। বিজ্ঞাপনী শুটের সেটে তোলা একটা ছবি তিনি এবার ফেসবুকে নিজের পেজে শেয়ার করেছিলেন। আর সেটা ঘিরেই যাবতীয় ব্যঙ্গ-বিদ্রুপের সূত্রপাত। সেই ছবিতে শাকিবকে লুঙ্গির সঙ্গে ব্লেজার পরা অবস্থায় দেখা যাচ্ছে। আরও একখানা ছবি অবশ্য তিনি পোস্ট করেছেন। তাতে শাকিব রঙিন চশমা পরে রয়েছেন। সেটা নিয়ে অবশ্য খুব বেশি কথা হয়নি। তবে লুঙ্গি ও ব্লেজার সহযোগে অদ্ভুত মিশ্রণের এমন পোশাক পরা শাকিবের ছবি ঘিরে ব্যপক আলোচনা চলেছে। বাংলাদেশ ক্রিকেট দল তথা শাকিবের অনেক সমর্থকই এমন ছবি দেখে বিস্মিত হয়েছেন। শাকিব অবশ্য এই নিয়ে কোনও কথা বলেননি। ছবিটা যে নেহাতই বিজ্ঞাপনী শুটের স্বার্থে পরা, তা বোঝা যায়। তবুও লুঙ্গির সঙ্গে ব্লেজার! এমন অদ্ভুত পোশাক নিয়ে সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা কিন্তু ট্রোল করতে ছাড়লেন না।  

আরও পড়ুন-  পুলিশের বাইকে চেপে বসলেন ক্রিস গেইল, উর্দিধারীকে দিলেন জাদু কি ঝাপ্পি

একজন যেমন লেখেন, ''শুটিং স্পটে নাকি বিশাল বিশাল স্ট্যান্ড ফ্যান থাকে। একটু সাবধানে থাকবেন ভাই। বাতাস আর লুঙ্গি ডেনজারাস কম্বো।'' অন্য একজন লিখলেন, 
''যদি তুমি সফল হও তোমার লুঙ্গি পরা ছবিটাও হবে ইতিহাস। যদি তুমি বিফল হও তোমার কোর্ট পরা ছবিটা হবে উপহাস।''